কুড়িগ্রামে সদর ট্রাফিক পুলিশের উদ্যোগে লিফলেট বিতরণ

S M Ashraful Azom
0
কুড়িগ্রামে সদর ট্রাফিক পুলিশের উদ্যোগে লিফলেট বিতরণ
ডাঃ জি,এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রাম সদর ট্রাফিক পুলিশের উদ্যোগে রংপুর রেঞ্জের ডিআইজি’র নির্দেশক্রমে রাস্তার মোড়ে মোড়ে ট্রাফিক সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হচ্ছে।

মোটর সাইকেল আরোহীদের নিরাপত্তার ব্যাপারে সচেতন করতে গত সোমবার থেকে জেলা সদরের জিরো পয়েন্ট কুড়িগ্রাম শাপলা চত্বর, কলেজ মোড়, দাদা মোড় সহ বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলমের নেতৃত্বে মোটর সাইকেল চালক ও আরোহীদের সচেতন করতে লিফলেট বিতরণ করা হচ্ছে।

লিফলেট বিতরণকালে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান, টি.আই. সরোয়ার পারভেজ, সার্জেন্ট বানিউল আনাম, রোকন, মমিনুল, মিজানুর, স্বপন সহ জেলা ট্রাফিক বিভাগ, সদর থানা ও সদর পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা উপস্থিত থাকছেন।

এ সময় মোটর সাইকেল আরোহীদের হেলমেট ছাড়া গাড়ি চালানোর ব্যাপারে সতর্ক করে দেয়া হয়। অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম বলেন, আইনের ভয়ে নয়, নিজের সন্তান ও পরিবারকে ভালোবেসে হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালান।

সবসময় গাড়ির গতি নিয়ন্ত্রণে রেখে সতর্ক থাকা, ঝুঁকিপূর্ণ ওভারটেক না করা সহ ট্রাফিক আইন মেনে চলার আহবান জানান ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top