শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের শিখড়ে উঠতে চাই : তথ্য প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0
শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের শিখড়ে উঠতে চাই  তথ্য প্রতিমন্ত্রী
সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা আর পিছিয়ে থাকতে চাই না, উন্নত ও উন্নয়নের শিখড়ে উঠতে চাই। পাকিস্তানী পেতাত্মা রাজাকার আলসাম পরাজিত অপশক্তি ইতিহাস বিকৃতিকারী দেশ বিরোধী জামাত- বিএনপি’র কোনো অসৎ উদ্দেশ্য বাংলার মাটিতে পূরণ হতে দিবো না। এ দেশ এখন বঙ্গবন্ধুর বাংলাদেশ। মাটি থেকে মহাকাশ পর্যন্ত জয় করা উন্নত সমৃদ্ধ এখন এই বাংলাদেশ ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আর পিছিয়ে থাকতে চাই না, উন্নত ও উন্নয়নের শিখড়ে উঠতে চাই। এদেশে আর কোনো গডফাদার, সন্ত্রাস, রাজাকারদের রাজত্ব চলবে না। ২৮ সেপ্টেম্বর জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী মুরাদ হাসান আরো বলেন, বর্তমান সরকার ক্যাসিনো,মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও বাল্যবিয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। কোনো সামাজিক অবক্ষয় রাষ্ট্রের উন্নয়ন ও বঙ্গবন্ধুর স্বপ্ন ব্যাহত করবে, তা মেনে নেওয়া হবে না। এ সময় তিনি নিজ দলের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের কেউ মাদকের সাথে জড়িত থাকলে তাদের গ্রেপ্তার করতে সরিষাবাড়ী উপজেলা প্রশাসনকে নির্দেশ দেন এবং কেউ সুপারিশ করতে গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে হুশিয়ারী উচ্চারণ করেন। পরে তিনি সন্ত্রাস, মাদক, জুয়া, দুর্নীতি এ উপজেলা নিষিদ্ধ ঘোষণা করে সভার অংশগ্রহনকারীদের হাত উড়িয়ে শপথ গ্রহণ করান।

২৮ সেপ্টেম্বর সকালে উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর-রশিদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রুকন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুর ইসলাম মানিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান সাহজাদা, অধ্যক্ষ লুৎফর রহমান, প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান এলিন প্রমুখ।

এর আগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মবার্ষিকীর ৭২ পাউন্ড ওজনের কেক কেটে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top