ময়মনসিংহকে পলিথিন মুক্ত ঘোষণা শ্রীবরদীতে বর্ণাঢ্য র‌্যালী

S M Ashraful Azom
0
ময়মনসিংহকে পলিথিন মুক্ত ঘোষণা শ্রীবরদীতে বর্ণাঢ্য র‌্যালী
রেজাউল করিম, শেরপুর প্রতিনিধি: “পলিথিন শপিং ব্যাগ বর্জন করুন, পরিবেশ সুরক্ষা করুন”- এ  শ্লোগানকে সামনে রেখে নিষিদ্ধ পলিথিন মুক্ত ময়মনসিংহ বিভাগ ঘোষণায় শেরপুরের শ্রীবরদীতে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়।

এ উপলক্ষে রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে। উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের নেতৃত্বে র‌্যালীতে অংশ গ্রহণ করেন উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ নাজমুল হাছান, উপজেলা নির্বাচন অফিসার মাহমুদল হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা নাজমুশ শিহার, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ্জহুরা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রকিবুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রহুল আলম তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা একেএম শাহজান কবির, পল্লী উন্নয়ন কর্মকর্তা ফরহাদ আকন্দ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, এপি ওয়ার্ল্ড ভিশনের প্রজেক্ট অফিসার মারিও মুক্তি মন্ডল ও হারুনুর রশিদ প্রমুখ।

এতে উপজেলার বিভিন্ন দফতরের কর্তকর্তা-কর্মচারী ও স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দসহ কয়েকটি সামাজিক সংগঠনের লোকজন অংশগ্রহণ করেন। এছাড়াও এই কর্মসূচীর অংশ হিসেবে জনসচেতনতা বাড়াতে বিভিন্ন দোকান ও প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করা হয়।

পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পৌর শহরের বিভিন্ন দোকান থেকে নিষিদ্ধ পলিথিন জব্দ করে। এসময় ব্যবসায়ীদেরকে নিষিদ্ধ পলিথিন বিক্রয় ও মজুদ না করার জন্য সতর্ক করেন। এসময় তিনি বলেন, নিষিদ্ধ পলিথিন ব্যবহার বন্ধে সবাইকে সচেতন হতে হবে। পরবর্তীতে কোন দোকানে পলিথিন পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top