ফির‌ছেন পপ তারকা মিলা

S M Ashraful Azom
0
‌ফির‌ছেন পপ তারকা মিলা
সেবা ডেস্ক: অনেক দিন ধরেই বাজারে নতুন কোন গান নেই এক সময়ের জনপ্রিয় পপ তারকা মিলা ইসলামের। আর এ অনেক দিনের মধ্যে বিয়ে, ডিভোর্স ও মামলা-পাল্টা মামলার ঘটনা ঘটেছে তার সাবেক স্বামী পারভেজ সানজারির সঙ্গে। এর মাধ্যমেই গত বছর থেকে চলতি বছরের মাঝামাঝি সময়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন মিলা।

মামলার বিষয়টি এখনো চলমান। তবে এবার নতুন ঘোষণা দিলেন এ গায়িকা। আর সেটা হচ্ছে, অবশেষে ফিরছেন তিনি। আর তা পাকাপাকিভাবে।

ঘটনাটি ঘটতে চলেছে খুব শিগগিরই। এরইমধ্যে নতুন গানও করেছেন কিছু। নিজের সংগীতায়োজনে করা এ গানগুলো নির্দিষ্ট সময় পর পর প্রকাশ করবেন বলে জানালেন তিনি।

মিলা বলেন, অনেক সময় গেছে। আমি আমার শ্রোতা-ভক্তদের জন্যই আজকের মিলা হয়েছি। তারা অনেক অপেক্ষা করেছেন আমার গানের জন্য। আমি বিভিন্ন কারণে নতুন গান প্রকাশ করতে পারিনি। মধ্যে বেশ কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনাও ঘটেছে। এটা আপনারা সবাই জানেন। আমি মানসিক ভাবেও আপসেট ছিলাম। তবে ভেঙে পড়িনি। যুদ্ধ চালিয়ে গেছি। এবার আমি অনেক বেশি সিরিয়াস গান নিয়ে।

শ্রোতাদের আর বঞ্চিত করতে চাই না। নতুন গান খুব শিগগিরই উপহার দেবো। কবে নাগাদ এ নতুন গান আসবে? পরিকল্পনা কি? মিলা বলেন, আমি নতুন উদ্যমে ফিরতে চাই। আমার বেশ কিছু গান করা হয়েছে। আরো কিছু কাজ আমি করছি স্টুডিওতে। সেগুলো থেকে বেছে বেছে কয়েকটি গান প্রকাশ করবো বলে ঠিক করেছি।

তবে অবশ্যই ভিডিও আকারেই গান প্রকাশ করতে চাই। তাই একটি একটি করে প্রকাশ করবো নির্দিষ্ট সময় পর পর। এরইমধ্যে আমি ভিডিও নিয়ে কথা বলেছি। খুব তাড়াতাড়ি ভিডিওর শুটিং করে ফেলতে চাই। আর এরপরই গান প্রকাশ করবো। হতে পারে সেটা অক্টোবরেই। তবে আমি এখন থেকে গান প্রকাশ করে আর বিরতি নিতে চাই না। পর পর গান প্রকাশ করতে চাই। সেই লক্ষ্য নিয়েই এখন কাজ করছি। আশা করছি আমার ভক্তরা নিরাশ হবেন না।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top