প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব মানবতার নেত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব মানবতার নেত্রী
রফিকুল আলম, ধুনট (বগুড়া): বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব মানবতার নেত্রী। তার সঠিক পরিকল্পনায় বাংলাদেশ এখন উন্নতিতে সেরা দেশের তালিকায় স্থান পেয়েছে।

আওয়ামী লীগ দেশ থেকে মঙ্গা দ‚র করে খাদ্যে স্বয়ংসম্প‚র্ণ করেছে। বর্তমান সরকার কৃষকের ঘরে ঘরে সার ও বিদ্যুৎ পৌছে দিয়েছে। দেশে ভয়াবহ বন্যার পরও খাদ্য, তেল, সার ও বীজের কোন সংকট নেই। বর্তমান সরকারের লক্ষ্য সুষম অর্থনীতি। তথ্যপ্রযুক্তির সুবিধা এখন প্রান্তিক পর্যায়ে।

শনিবার দুপুর ১২টার দিকে বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ধুনট সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উক্ত আলোচনা সভায় সভাপতিত্বে করেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, সহসভাপতি রেজাউল করিম, শফিকুল ইসলাম, প্রকৌশলী আসিফ ইকবাল সনি, যুগ্ম সম্পাদক মহসীন আলম, বাহাদুর আলী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, ত্রান বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহাদৎ হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আল-আমিন তরফদার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক চপল মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার, সাধারণ সম্পাদক আবু ছালেহ স্বপন, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম ও যুগ্ম আহবায়ক সেলিম রেজা প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please