ধুনটে ফেন্সিডিলসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

S M Ashraful Azom
0
ধুনটে ফেন্সিডিলসহ যুবলীগ নেতা গ্রেপ্তার
রফিকুল আলম, ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় মাদক বিরোধে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ পৌর যুবলীগের সভাপতি সোহরাব হোসেন ওরফে সৌরভ খানকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ। সোহরাব হোসেন ধুনট সদরপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, যুবলীগ নেতা সোহরাব হোসেন দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য সেবন ও বিক্রিসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত রয়েছে। ২০০৫ সালে থেকে ২০১৯ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত বগুড়া, শেরপুর ও ধুনট থানায় তার বিরুদ্ধে হত্যা, ছিনতাই, মাদক, জুয়া ও বিস্ফোরক আইনে ৭টি মামলা দায়ের হয়েছে। বর্তমানে মামলা গুলো আদালতে বিচারাধীন রয়েছে।

এ অবস্থায় শনিবার ভোরে নিজ বাড়ি থেকে ফেন্সিডিল বিক্রি করছিল সোহরাব। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান বলেন, সোহরাব হোসেনকে কয়েক দফা সতর্ক করে দেওয়া হয়েছিল। কিন্ত মাদক কারবারের পথ থেকে সড়ে দাঁড়ায়নি। এ ঘটনায় তার বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।#

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, মাদক কারবারি সোহরাব হোসেনকে শনিবার বিকেলের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top