র‌্যাবের অভিযানে মোল্লাহাটে ভিজিএফ ১৬ মে.টন চাল উদ্ধার

S M Ashraful Azom
0
 র‌্যাবের অভিযানে মোল্লাহাটে ভিজিএফ ১৬ মে.টন চাল উদ্ধার
সেবা ডেস্ক: বাগেরহাট জেলার মোল্লাহাটে অভিযান চালিয়ে পনের মেট্রিক টন ভিজিএফ চাল উদ্ধার করেছে খুলনা র‌্যাব-৬ এর একটি দল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর অপারেশন (অপস) অফিসার মোঃ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে মোল্লাহাটের কাঠাদুরা গ্রামের মফিজ মোল্লার দোকান/গুদাম থেকে বুধবার রাতে এ চাল উদ্ধার করে। এঘটনায় চাল পরিবহণে ব্যাবহৃত ট্রাকের মালিককে আটক করেছে র‌্যাব। এছাড়া সংশ্লিষ্ট অপরাধীরা গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে।

 অভিযান পরিচালনায় নেতৃত্ব দানকারী কর্মকর্তা তোফাজ্জল হোসেন বলেন-অসত উদ্দেশ্যে সরকারী চাল বস্তা বদলের গোপন খবরে ওই স্থানে উপস্থিত হয়ে দেখতে পান সরকারী চালের চটের ত্রিশ কেজির বস্তা থেকে পঞ্চাশ কেজির নুরজাহান নামক প্লাস্টিক বস্তায় পুরা হচ্ছে।  এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দুস্কৃতিকারীরা কৌশলে পালিয়ে যায়। ওই কর্মকর্তা আরো জানান-তাদের প্রাপ্ত প্রাথমিক তথ্যমতে সিলেটের সুনামগঞ্জ থেকে ওই চাল আনা হয়েছে এবং বস্তা বদলের পরে বাজারে বিক্রির পরিকল্পনা ছিলো। উদ্ধারকৃত চাল ওই রাতেই মোল্লাহাট থানা হেফাজতে রাখা হয়েছে। এ খবর লেখা পর্যন্ত ঘটনার মামলার প্রস্তুতি চলছিলো।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top