৯০ দিনের মধ্যে মাদক নির্মূল করতে হবে: শেখ সেলিম

S M Ashraful Azom
0
৯০ দিনের মধ্যে মাদক নির্মূল করতে হবে শেখ সেলিম
সেবা ডেস্ক: আগামী তিন মাসের মধ্যে গোপালগঞ্জ জেলার সকল প্রকার মাদক নির্মুল করতে হবে। এই সময়ের মধ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গোপালগঞ্জ জেলার মাদক নির্মূলে ব্যর্থ হলে আমরা কঠোর পদক্ষেপ গ্রহন করবো। বললেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।

জেলার আইন-শৃঙ্খলা বাহিনীকে উদ্দ্যেশ্য করে বলেন, মাদকের আসামীদের সুপারিশে আমি কখনো ফোন দিবনা, আপনারা কারো কোন সুপারিশ শুনবেন না। আগামী তিনমাসের মধ্যে আপনাদের গোপালগঞ্জ জেলার মাদক নির্মূল করতে হবে। আসন্ন দূর্গাপূঁজায় শান্তিপুর্নভাবে দূর্গাপুজা পালনের সকলে সহযোগীতা করবেন। বাংলাদেশ স¤¯্রীতির দেশ, এখানে পুঁজা, ঈদ সার্বজনীনভাবে পালন হয়ে থাকে।

পূজাঁয় কেউ কোন বিশৃঙ্খলা না করে শান্তিপুর্নভাবে পালনের আহবান জানান এমপি। তিনি শনিবার বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ কমপ্লেক্সে আয়োজিত উপজেলা পরিষদ কমপ্লেক্সের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধান অতিথি বর্তমান সরকারের আমলে গোপালগঞ্জে নানা উন্নয়ন কর্মকান্ডের বর্ননা তুলে ধরে গোপালগঞ্জ-২ আসনের কাশিয়ানী উপজেলার ফুকরায় সরকারী ৩০০ একর খাস জমিতে অর্থনৈতিক অঞ্চল নির্মান করার জন্য জেলা প্রশাসনকে অনুরোধ জানান।

এসময় গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার মোঃ সাঈদুর রহমান খান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি চৌধুরী ইমদাদুল হক চৌধুরী. সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ সাদিকুর রহমান খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, সহকারী কমিশনার ভুমি মাহাবুব হোসেনসহ ২১ ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংঘঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে শেখ ফজলুল করিম সেলিম এমপি গোপালগঞ্জ সদও উপজেলায় ৫ কোটি ৮৩ লক্ষ টাকা ব্যায়ে নির্মিতব্য চার তলা বিশিষ্ট উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন করে দেশ ও জাতির কল্যানে বিশেষ মোনাজাত করেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top