প্রধানমন্ত্রী কোনো দুর্নীতি পছন্দ করেন না, বললেন গণপূর্তমন্ত্রী

S M Ashraful Azom
0
প্রধানমন্ত্রী কোনো দুর্নীতি পছন্দ করেন না, বললেন গণপূর্তমন্ত্রী
সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন,  বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে উন্নত ও আধুনিক রাষ্ট্রে পরিণত করতে চান। সে লক্ষ্যে তিনি অবিরাম পরিশ্রম করে চলছেন। আমাদের বলেছেন, তোমরা এলাকায় যাও উন্নয়নের প্রকল্প করে নিয়ে আসো। যত টাকা দরকার আমি দেব। তিনি কোনো দুর্নীতি পছন্দ করেন না। তাই তিনি দুর্নীতিবাজদের চিহ্নিত করে আইনের আওতায় আনছেন।

শনিবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার বিলডুমরিয়া পদ্মডুবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষকদের উদ্দেশে মন্ত্রী বলেন, বই-পুস্তকের পাশাপাশি শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। তাদের শুধু পুঁথিগত শিক্ষা দেবেন না। বইয়ের বাইরে তাদের নৈতিকতা কাকে বলে, সত্যবাদিতা কাকে বলে, মূল্যবোধ কাকে বলে পড়াবেন। তাদের শেখাবেন কীভাবে মিথ্যা কথা থেকে বেরিয়ে আসতে হবে। তবেই আমরা নতুন প্রজম্মকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে পারবো।

তিনি আরও বলেন, মেয়েদের লেখাপড়া করাবেন। সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে। একটু বড় হলেই মেয়েদের জোর করে বিয়ে দেয়ার চেষ্টা করবেন না। ওরা আদর্শ মানুষ হোক। লেখাপড়া শেষ করে সে যখন সাবলম্বী হবে তখন ওর বিয়ের সিদ্ধান্ত নেবেন। ছেলেদের দিকেও খেয়াল রাখবেন। মাদকে আসক্ত হয়েছে কি-না, ইয়াবা সেবন করে কি-না, গাঁজা খায় কি-না খবর রাখবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আকতারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পিরোজপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার শেখ আব্দুল লতিফ, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এসএম বায়জীদ হোসেন, নাজিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, দেউলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার ওয়ালিউল্লাহ, কলারদোয়ানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসনাত ডালিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top