পরিবারের সবার খাবারে বিষ দিয়ে প্রেমিকের সঙ্গে নাবালিকার পলায়ন

পরিবারের সবার খাবারে বিষ দিয়ে প্রেমিকের সঙ্গে নাবালিকার পলায়ন
সেবা ডেস্ক: পরিবারের সবাইকে খাবারের সাথে বিষ খাইয়ে প্রেমিকের সঙ্গে পালাল এক নাবালিকা। বিষাক্ত খাবার খেয়ে অচেতন হয়ে পড়েন মেয়েটির পরিবারের কমপক্ষে সাতজন। মঙ্গলবার উত্তরপ্রদেশের মোরাদাবাদে ঘটে এই ঘটনা।

পরিবারের সদস্যদের খাবারে মেয়েটি বিষ মিশিয়ে দিয়েছিল বলে অভিযোগ। সেই খাবার খেয়ে অচেতন হয়ে পড়েন মেয়েটির মা, দুই ভাই, দুই বোন, বউদি ও ভাইপো। সবাইকে অজ্ঞান করে পালিয়ে যায় সে। যার সঙ্গে মেয়েটি পালায়, ছেলেটি তাকেই ধর্ষণ করার অভিযোগে জেল খেটেছে।

বর্তমানে ছেলেটি জামিনে মুক্ত। পুলিশ জানিয়েছে, এই সম্পর্ক মেনে নিতে চায়নি পরিবার।

মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে FIR দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার উদয় শঙ্কর সিং। তিনি জানান, মেয়েটির পরিবারের দুই সদস্যকে হাসপাতাল থেকে ছাড়া হলেও এক মহিলা ও এক শিশুকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। পুলিশের আর এক কর্তা মনোজ কুমার সিং জানিয়েছেন, 'মেয়েটি নাবালিকা হওয়ায় অরবিন্দ কুমারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মেয়েটির খোঁজে তল্লাশি শুরু হয়েছে।'

২০১৮ সালের ডিসেম্বরে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন মেয়েটির বাবা। তার অভিযোগ ছিল, তার মেয়েকে ধর্ষণ করেছে ওই যুবক। জামিনে মুক্তি পেয়ে ছেলেটি মেয়েটির পরিবারকে হুমকি দিয়েছিল বলেও অভিযোগ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please