যারা বাংলাদেশ চায়নি তারাই জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে

S M Ashraful Azom
0
 যারা বাংলাদেশ চায়নি তারাই জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে
সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, যারা স্বাধীন বাংলাদেশ মেনে নিতে পারেনি তারাই ষড়যন্ত্র করে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে। তবে বঙ্গবন্ধুকে শারীরিকভাবে হত্যা করা হলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি ঘাতকরা।
শনিবার বিকেলে গাজীপুর মহানগরীর চান্দনা উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাসন থানা আওয়ামী লীগের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

মুক্তিযুদ্ধমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শ নিয়েই তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নতির শিখরে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত উন্নত দেশের কাতারে উঠে যাচ্ছে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজাল হোসেন সরকার রিপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্যে রাখেন- মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. আজমত উল্লাহ খান, জাতীয় পার্টির মহানগর শাখার সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম চৌধুরী, আব্দুল হালিম সরকার, আবুল কাশেম প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top