বকশীগঞ্জে ফুটবল টূর্নামেন্ট ও বৃক্ষমেলা নিয়ে ইউএনও’র ব্রিফিং

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে ফুটবল টূর্নামেন্ট ও বৃক্ষমেলা নিয়ে ইউএনও’র ব্রিফিং

বকশীগঞ্জ প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) উপলক্ষে প্রেস ব্রিফিং দিয়েছে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম। রোববার বিকালে নিজ দপ্তরে সাংবাদিকদের ব্রিফিং দেন বকশীগঞ্জ ইউএনও ।

ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, ২ সেপ্টেম্বর বিকালে এনএম উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এর উদ্বোধন করা হবে। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিথি  থাকবেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেকমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি।

২ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে আগামি  ৯ সেপ্টেম্বর এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। আট টি দল এই টূর্নামেন্টে অংশগ্রহণ করবে।

এছাড়াও ২ সেপ্টেম্বর তিন দিন ব্যাপি ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করা হবে। এই মেলার উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ ।

ব্রিফিং এর সময় উপজেলা কৃষি কর্মকর্তা মো.আলমগীর আজাদ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top