ধুনটে মায়ের শরীরে ছেলের অগ্নিসংযোগ

S M Ashraful Azom
0
ধুনটে মায়ের শরীরে ছেলের অগ্নিসংযোগ
রফিকুল আলম, ধুনট : বগুড়ার ধুনট উপজেলায় মাদক দ্রব্য কেনার টাকা চেয়ে না পাওয়ায় মায়ের হাত-পা বেধে শরীরে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করেছে তার মাদকাসক্ত ছেলে। স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে মাদকাসক্ত ছেলে সোহানুর রহমান খোকনকে (২৯) আটকের পর গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে। রোববার বিকেল ৫টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গজারিয়া গ্রামের আব্দুস ছামাদ মন্ডলের ছেলে সোহানুর রহমান খোকন দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সেবন করে। বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে মা-বাবার নিকট থেকে প্রতিদিন মাদক দ্রব্য কেনার টাকা নেয়।

তারই ধারাবাহিকতায় রোববার বিকেলের দিকে মা-বাবার নিকট মাদক দ্রব্য কেনার টাকা দাবী করে সোহানুর রহমান। কিন্ত মা-বাবা টাকা দিতে অস্বীকার করে। এতে মা-বাবার উপর ক্ষুব্ধ হয়ে ওঠে সোহানুর রহমান। এক পর্যায়ে মা-বাবার উপর হামলা চালায়। এসময় ছেলের ভয়ে বাবা বাড়ি ছেড়ে পালিয়ে আত্মরক্ষা করে।

তখন বৃদ্ধা মা খুকি বেগমকে (৬৫) ধরে নিয়ে ঘরের ভেতর খাটের সাথে হাত-পা বেধে শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় সোহানুর রহমান। আগুনে খুকি বেগমের শরীরের প্রায় ৭০ শতাংশ ঝলসে গেছে। এসময় খুকি বেগমের চিৎকারে প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে পৌছে সোহানুরকে আটক করে এবং তার মা খুকি বেগমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, মাদক দ্রব্য কেনার টাকা না পেয়ে খুকি বেগমের শরীরে পেট্রোল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে তার ছেলে সোহানুর রহমান। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে অগ্নিদগ্ধ খুকি বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মারপিটে আহত সোহানুর রহমানকে আটক করে চিকিৎসার পর থানা হেফাজতে নেওয়া হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top