সফর শেষে দেশে ফিরলেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র, সংবর্ধনা

S M Ashraful Azom
0
সফর শেষে দেশে ফিরলেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র, সংবর্ধনা
কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম পৌরসভার মেয়র আব্দুল জলিল রাষ্ট্রীয়ভাবে দক্ষিণ কোরিয়া ও থাইল্যান্ড সফর করেছেন।

গত ২২ সেপ্টেম্বর বিমানের মাধ্যমে রওনা করেন তিনি। ১২ দিনের সফরে বাংলাদেশের বিভিন্ন এলাকার ১৪ জন মেয়র এতে অংশগ্রহণ করেন।

সফরের উদ্দেশ্য ছিল ওয়াটার ম্যানেজমেন্ট ও পরিস্কার পরিচ্ছন্নতার বিষয়ে অবহিত করণ। এই রাষ্ট্রীয় শিক্ষা সফরে রংপুর বিভাগের প্রতিনিধিত্ব করেন একমাত্র মেয়র আব্দুল জলিল। বিদেশে ১৪ জন মেয়রদের মধ্যে ৭ জনের টিম লিডারের দায়িত্ব পালন করেছেন মেয়র আব্দুল জলিল।

দেশে ফিরে পৌর মেয়র আব্দুল জলিল বলেন, আমাদের এই সফর ছিল রাষ্ট্রীয় সফর। বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সভা-সেমিনারের মাধ্যমে নানা অভিজ্ঞতা অর্জন করেছি। পানির অপচয় রোধে আমার বিদেশের মাটিতে এক বিস্ময়কর অভিজ্ঞতা হয়েছে। পরিষ্কার পরিচ্ছন্নতার ব্যাপারেও পেয়েছি নতুন নতুন অভিজ্ঞতা।

এদিকে, দুই দেশ সফর শেষে দেশে ফিরে আসায় কুড়িগ্রাম পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে গত ০৬ অক্টোবর রোববার পৌরসভা হল রুমে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌরসভার সচিব রেজাউল করিম, নির্বাহী প্রকৌশলী কামাল আহমেদ, প্রেসক্লাব সভাপতি এ্যাড. আহসান হাবিব নিলু, কাউন্সিলর রোস্তম আলী তোতা, তাজ উদ্দিন, আব্দুল মালেক, আল হারুনুজ্জামান হারুন, মোস্তফা কামাল, পৌরসভা কর্মচারী সংসদের সভাপতি হাফিজুর রহমান বুলু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু প্রমুখ। অনুষ্ঠানে মেয়র আব্দুল জলিলকে সংবর্ধনা দেয়া হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top