ভাবিকে ধর্ষণ করতে গিয়ে গোপনাঙ্গ হারালেন দেবর

S M Ashraful Azom
0
ভাবিকে ধর্ষণ করতে গিয়ে গোপনাঙ্গ হারালেন দেবর
সেবা ডেস্ক: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউপির জাঙ্গালিয়া বুরুমদীপাড়া গ্রামে গতকাল শনিবার দিবাগত রাতে ধর্ষণ থেকে বাঁচতে ব্লেড দিয়ে আপন দেবরের পুরুষাঙ্গ কেটে দিলেন ভাবি। মারাত্মক আহত দেবর মনিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া বুরুমদীপাড়া গ্রামের বাসিন্দা তাজুল ইসলাম দীর্ঘ ছয় বছর ধরে দুবাই রয়েছেন। দুই সন্তানসহ তার স্ত্রী বাড়িতেই থাকেন। এ সুযোগে তার ছোট ভাই মনির ভাবির সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করছিলেন। শনিবার রাতে ভাবির ঘরে প্রবেশ করেন মনির। পরে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ভাবি ধারালো ব্লেড দিয়ে মনিরের পুরুষাঙ্গ কেটে দেন। পরে বাড়ির লোকজন বিষয়টি জানতে পেরে দ্রুত মনিরকে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মনিরুজ্জামান বলেন, মনিরের পুরুষাঙ্গ দেড় থেকে দুই সেন্টিমিটার পরিমাণ কাটা গেছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর অবস্থা খারাপ হওয়ায় আমরা ঢাকায় প্রেরণ করি।

মনিরের ভাবি বলেন, আমার দেবর মনির দীর্ঘ দিন ধরে আমাকে উত্ত্যক্ত করে আসছে। আমি বাধ্য হয়ে এই কাজ করছি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ পাইনি। তারপরও খোঁজখবর নিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top