জলদস্যুদের মূল পৃষ্ঠপোষক সহ গ্রেফতার ২

S M Ashraful Azom
0
জলদস্যুদের মূল পৃষ্ঠপোষক সহ গ্রেফতার ২
সেবা ডেস্ক: র‌্যাব-৬ এর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় জলদস্যুর পৃষ্ঠপোষকরা জেলেদের নিকট হতে টোকেনের মাধ্যমে চাঁদা আদায় করছে।

গোপন সংবাদের ভিত্তিতে ১০অক্টোবর  সকাল অনুমান ৭.০০ টায় মেজর এএম আশরাফুল ইসলাম (পিপিএম) কোম্পানী কমান্ডার, সিপিসি-স্পেশাল র‌্যাব-৬ খুলনা এর নেতৃত্বে একটি চৌকোস আভিযানিক দল খুলনা জেলার কয়রা থানা এলাকায় অভিযান পরিচালনা করে কয়রা থানাধীন ৪ নং কয়রা সরকারি পুকুরপাড় এলাকা হতে ১ টি ওয়ান শ্যুটার গান, ৫ রাউন্ড গুলি, চাঁদা আদায়ের টোকেন, বিকাশের মাধ্যমে চাঁদা আদায়ের নথিপত্রসহ  মোঃ নূর হোসেন(৩০), পিতা-আব্দুল ওহাব মিস্ত্রিী, সাং-৪ নং কয়রা সরকারী পুকুরপাড়, থানা-কয়রা, জেলা-খুলনা ও  মোঃ মোজাফ্ফর সরদার(৩২), পিতা-এসএম জিয়াদ আলী, সাং-৪ নং কয়রা সরকারী পুকুরপাড়, থানা-কয়রা, জেলা-খুলনাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে খুলনা জেলার কয়রা থানায় হস্তান্তর করতঃ তাদের বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজী মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top