"বাঁশখালী আইনজীবি সমিতির নির্বাচন সম্পন্ন"

S M Ashraful Azom
0
"বাঁশখালী আইনজীবি সমিতির নির্বাচন সম্পন্ন"
সভাপতি নুরুল আবছার, সাধারণ সম্পাদক তোফাইল বিন হোসাইন|
শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রামঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলা আইনজীবি সমিতির নির্বাচন'১৯, রবিবার (৬ অক্টোবর) আদালত ভবনে দুপুর ১২ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সময়ে অনুষ্ঠিত নির্বাচনে আইনজীবি সমিতির সকল সদস্যগণ স্বত্বস্ফূর্তভাবে ভোট প্রদান করেছেন।

নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এডভোকেট নুরুল আবছার চৌধুরী, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এডভোকেট এস এম তোফাইল বিন হোসাইন।

এছাড়া সহ সভাপতি পদে এডভোকেট রফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক পদে এডভোকেট দিদার, অর্থ সম্পাদক এডভোকেট নাছির, দপ্তর সম্পাদক নাজমুল আলম চৌধুরী ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট সাইফুদ্দীন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বাঁশখালী আইনজীবী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট শেখ রিদুয়ানুল হক, অ্যাডভোকেট আমিন ও এডভোকেট ভূষন মোহন ধর।

নির্বাচনের বিজয়ী সভাপতি এডভোকেট নুরুল আবছার ও সাধারণ সম্পাদক এডভোকেট তোফাইল বিন হোসাইন আইনজীবি সমিতির সকল সদস্যবৃন্দের আন্তরিক ধন্যবাদ জানান এবং ভবিষ্যত বাঁশখালী আইনজীবি সমিতির উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন। বিজয়ী প্রার্থীরা আইনজীবি সমিতির উন্নয়নে সমিতির সকল সদস্যবৃন্দের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এদিকে বিজয়ী সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানান বাঁশখালী আইনজীবি সমিতির সকল সদস্যবৃন্দ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top