আবরারের স্মরণে ভূঞাপুর ছাত্রলীগের শোক র‌্যালি

S M Ashraful Azom
0
আবরারের স্মরণে ভূঞাপুর ছাত্রলীগের শোক র‌্যালি
সেবা ডেস্ক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ স্মরণে শোক র‌্যালি করেছে টাঙ্গাইলের ভূঞাপুর শহর ছাত্রলীগের নেতা-কর্মীরা।

আজ শনিবার দুপুর সকাল ১১ টায় ক্যাম্পাসে এ শোক র‌্যালি বের করে ছাত্রলীগ।

নৃশংসভাবে হত্যাকাণ্ডের শিকার বুয়েটের মেধাবি শিক্ষার্থী আবরার ফাহাদের স্মরণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ শোক র‌্যালির আয়োজন করা হয়। শোক র‌্যালিটি ইব্রাহিম খা সরকারি কলেজ থেকে শুরু করে উপজেলা চত্বর ঘুরে ভূঞাপুর আওয়ামী লীগ অফিসে গিয়ে শেষ হয়।

প্রসঙ্গত, গত ৬ অক্টোবর রবিবার দিবাগত গভীর রাতে বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ের (ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদের মরদেহ বুয়েটের শেরে-বাংলা হল থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আবরারের বাবা ১৯ জনকে আসামি করে রাজধানীর চকবাজার থানায় মামলা করেন।

র‌্যালী শেষে বক্তব্য রাখেন, ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, ভুয়াপুর শহর ছাত্রলীগের সভাপতি রোহান সরকার রোমান, সাধারণ সম্পাদক ইমরান চকদারসহ অন্যন্য নেত্রীবৃন্দ।




 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top