দশমিনায় এক প্রতিবন্ধী নারীকে ধর্ষন!

S M Ashraful Azom
0
দশমিনায় এক প্রতিবন্ধী নারীকে ধর্ষন!
সেবা ডেস্ক: পটুয়াখালীর দশমিনায় পুতুল রানী নামক এক প্রতিবন্ধী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

পতুল রানী হচ্ছেন উপজেলার আলীপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের খইশাখালী গ্রামের দেবিন্দ্র দাসের মেয়ে । ধর্ষনকারী হচ্ছেন একই গ্রামের হরেন্দ্র দাসের ছেলে হরিদাস (৫৫)। ৬ অক্টোবর রোববার প্রতিবন্ধী পুতুলের মা রেনু বালা জানান, শনিবার বিকেল আনুমানিক ৫ টার দিকে প্রতিবন্ধী মেয়েকে ঘরে রেখে পাশের বাড়িতে গেলে সেই সুযোগে হরিদাস আমার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষন করে। আমি ঘটনাটি দেখে ফেললে আমাকে হুমকী দিয়ে তরিগরি করে পালিয়ে যায়। বিষয়টি স্থানীয়ভাবে জানা জানি হলে আমি কোন কিছু উপায় না বুঝে ঐ রাতেই দশমিনা সদর হাসপাতালে নিয়া গেলে ডাক্তার ও নার্স এসে আমার মেয়েকে পটুয়াখালী পাঠিয়ে দেয় । বর্তমানে আমার মেয়ে পটুয়াখালী হাসপাতালে ভর্তি আছে বলে প্রতিবেদককে জানান।

পটুয়াখালী সদর হাসপাতালের ডাক্তার সেলিম মাতব্বর বলেন, মেয়ের গায়ে অনেক আঘাতের চিহ্ন আছে এবং আমার চিকিৎসাধীনে হাসপাতালে ভর্তি আছে।

এ বিষয়ে হরিদাসের ভাই কালীপদ ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য বিভিন্ন দ্বারে ঘুরে বেড়াচ্ছেন।
এ প্রতিবন্ধী পুতুল রাণী ধর্ষনের বিষয় আলীপুরা ইউনিয়নের চেয়ারম্যান বাদশাহ ফয়সাল ও ইউপি সদস্য আফজাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এ বিষয়ে দশমিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস, এম জালাল উদ্দিন বলেন, বিষয়টি আমি শুনেছি । ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি । হরিদাসকে ধরার চেষ্টা চলছে। এ বিষয়ে দশমিনা উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস বলেন, বিষয়টি আমি শুনেছি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top