বাস-সিএনজির সংঘর্ষ: বাঁশখালীতে ঝরে গেল দু'টি প্রান

S M Ashraful Azom
0
বাস-সিএনজির সংঘর্ষ বাঁশখালীতে ঝরে গেল দু'টি প্রান
বাঁশখালী রুটে সড়ক দুর্ঘটনায় নিহত: টমাস কার্তিম মণ্ডল ও জিয়াউর রহমান
শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালিপুর ইউনিয়নের পালেগ্রাম এলাকায় বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায়  টমাস কার্তিম মন্ডল (৪১) ও জিয়াউর রহমান (৪৫) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিন জন। সোমবার (৭ অক্টোবর) সকালে বাঁশখালী পিএবি রুটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে টমাস কার্তিম মন্ডল হ্যাবিট্যাট এর সহযোগীতায় আর আর এফ বাস্তবায়িত উন্নয়ন প্রকল্পের কো-অর্ডিনেটরের একজন এনজিও কর্মী। নিহত এনজিও কর্মী যশোর জেলার কাশিমপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মাদাই মন্ডলের ছেলে ও অন্যজন হলেন পুইছড়ি ইউপির মৃত আবদুর রশিদের পুত্র জিয়াউর রহমান প্রান হারান। তাছাড়া দুর্ঘটনায় আহত আরো তিন ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাস ও সিএনজি অটোরিকশাটি জব্দ করলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি বলে জানিয়েছ ওসি রেজাউল করিম মজুমদার। প্রত্যক্ষদর্শীর মতে চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীমুখী যাত্রীবাহী বাস (চট্টগ্রাম-জ ০৫-০০৪৫)ও শহরগামী সিএনজি অটোরিকশার কালীপুর ইউপির পালেগ্রাম এলাকার প্রধান সড়কে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্হলেই এনজিও কর্মী টমাস প্রান হারালেও আহত-৩ ব্যাক্তিদের বাঁশখালী ও চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top