বাঁশখালী পূজামণ্ডপে চাল বিতরণ: প্রতি কেজি চালের দাম ১৬ টাকা!

S M Ashraful Azom
0
বাঁশখালী পূজামণ্ডপে চাল বিতরণ প্রতি কেজি চালের দাম ১৬ টাকা!
বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রামঃ বাঁশখালীতে পূজা মণ্ডপের সংখ্যা ১৯০ টি। দূর্গা পূজা মণ্ডপের প্রতিটির জন্য সরকারিভাবে বরাদ্দ দেওয়া হয়েছে ৫শত কেজি চাল। কিন্তু প্রতিটি মণ্ডপে ৫শত কেজি চালের স্থলে দেওয়া হচ্ছে শুধু আট হাজার টাকা। শুক্রবার (৪অক্টোবর) দুপুর থেকে রাত পর্যন্ত বরাদ্দগুলো পূজা কমিটির হাতে তুলে দেয় খাদ্য কার্যালয়। যদিও নিজের কার্যালয়ে কোন টাকা দেওয়া হচ্ছে না জানান খাদ্য কর্মকর্তা।

শুক্রবার সন্ধ্যায় সরেজমিনে দেখা গেছে,  খাদ্য অধিদপ্তর কার্যালয়ে ৫শত কেজির স্থলে আট হাজার টাকা করে বুঝে নিচ্ছেন প্রতিটি পূজা মণ্ডপ কমিটির সদস্যরা। ৮৪ টি সার্বজনীন এবং ১০৬ ব্যক্তিগত পূজা মণ্ডপের প্রতিটিই ৫শত কেজি চালের পরিবর্তে আট হাজার টাকা করে বুঝে নিচ্ছেন।

খাদ্য অধিদপ্তর কার্যালয়ে পূজা মণ্ডপের বরাদ্দ সংগ্রহ করতে আসা লোকজন (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, ৫শত কেজির চালের বদলে আট হাজার টাকা করে দেওয়া হচ্ছে। খাদ্য অধিদপ্তর কার্যালয়ের লোকজন টাকা গুলো বুঝিয়ে দিচ্ছেন। সে হিসেবে প্রতি কেজি চালের দাম পড়ছে ১৬ টাকা!

উপজেলা খাদ্য অধিদপ্তরে সন্ধ্যায় প্রতিটি পূজা মণ্ডপ কমিটিকে কারা টাকা দিচ্ছেন জিজ্ঞেস করলে উপজেলা খাদ্য কর্মকর্তা মংখ্যাই বলেন, 'সন্ধ্যায় আমার কার্যালয়ে কোন টাকা দেওয়া হচ্ছেনা। টাকা কেন দিবে? চালই তো দিবে। ৫শত কেজি চাল দেওয়া হচ্ছে। কোন টাকা দেওয়া হচ্ছেনা।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top