ঢোলের তালে গান গাইলেন মেয়র আতিক

S M Ashraful Azom
0
ঢোলের তালে গান গাইলেন মেয়র আতিক
সেবা ডেস্ক: সনাতন ধর্মাবলম্বিদের উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সারা দেশে উৎসবের আমেজ চলছে। পূজামণ্ডপ ঘুরে ঘুরে আনন্দ করছেন অনেকে।

দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মালম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের জন্য রোববার রাতে রাজধানীর তেজগাঁও তেজকুনি পাড়ার খেলাঘর মাঠ পূজামণ্ডপ পরিদর্শনে যান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

পূজামণ্ডপ পরিদর্শন শেষে সেখানে উপস্থিত দর্শনার্থীরা মেয়রকে একটি গান পরিবেশনের অনুরোধ জানান। যেহেতু তিনি নগর পিতা সেহেতু নাগরিকদের অনুরোধ আর ফেলতে পারলেন না। খালি বা বেসুরো গলায় নয়, বরং বাদ্যযন্ত্রের সঙ্গে তালে তালে মেয়র গাইলেন জনপ্রিয় ‘আগে কী সুন্দর দিন কাটাইতাম’ গানটি।

মেয়র গান গাইছেন আর সেখানে উপস্থিত দর্শনার্থী-শ্রোতাদের যেন উচ্ছ্বাসের শেষ নেই। মেয়রের সঙ্গে গলা মিলাচ্ছেন আর করতালিতে পূজামণ্ডপকে মুখরিত করছেন উপস্থিত সবাই।

গত শুক্রবার (৪ অক্টোবর) রাজধানীর কারওয়ান বাজারে মিডিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজা মণ্ডপে যান মেয়র। সেখানে ঢোল নিয়ে নিজেই বাজাতে শুরু করেন। মেয়রের ঢোল বাজানো দেখে আনন্দে নেচে উঠেন সেখানে উপস্থিতি অনেকেই।

তেজগাঁও তেজকুনি পাড়ার খেলাঘর মাঠ পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে মেয়র আতিকুল ইসলাম বলেন, ধর্ম যার যার উৎসব ও আনন্দ সবার। এবারের পূজা যেন আপনারা নির্বিঘ্নে উদযাপন করতে পারেন, সিটি কর্পোরেশনের পক্ষ থেকে তার সব উদ্যোগ নেয়া হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top