দাকোপে অভিযান চালিয়ে ৩০ হাজার মিটার জাল জব্দ

S M Ashraful Azom
0
দাকোপে অভিযান চালিয়ে ৩০ হাজার মিটার জাল জব্দ
সেবা ডেস্ক: দাকোপে মা ইলিশ সংরক্ষনে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে পশুর নদী থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ৩০ হাজার মিটার ইলিশ মাছ ধরার ছান্দি ও বেলুন্দি জাল জব্দ করেছে। পরে তা পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জয়দেব পাল জানান, ইলিশের প্রধান প্রজনন মৌসুম হওয়ায় সারাদেশে পরিচালিত ৯ থেকে ৩০ অক্টোবর মা ইলিশ সংরক্ষণ অভিযানের অংশ হিসাবে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আবদুল ওয়াদুদ’র নেতৃত্বে ১১ অক্টোবর শুক্রবার ভোর রাতে পশুর নদীতে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে পশুর নদীতে ইলিশ মাছ ধরার ৩০ হাজার মিটারের ৩টি ছান্দি ও ১ টি বেলুন্দি জাল জব্দ করা হয়। যার মূল্য প্রায় ১ লক্ষ ৪০ হাজার টাকা। দাকোপ নৌ পুলিশের এএসআই মোঃ আকরাম হোসেনসহ সঙ্গীয় ফোর্স এ অভিযানে সহযোগীতা করেন। পরে শুক্রবার সকালে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে জব্দকৃত জাল পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মৎস্য কর্মবর্তা বাদল কৃষ্ণ সাহা, ক্ষেত্র সহকারী মোল্ল্র্যা সাইফুল ইসলাম, জাহিদ হাসান, সবুজ সরকার, নৌ পুলিশ সদস্য বৃন্দ,সাংবাদিক বৃন্দ ও সুধীজন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top