কৃষকদের সেবার মান বৃদ্ধিতে ঠাকুরগাঁওয়ে মতবিনিময় সভা

S M Ashraful Azom
0
কৃষকদের সেবার মান বৃদ্ধিতে ঠাকুরগাঁওয়ে মতবিনিময় সভা
হাসান বাপ্পি, ঠাকুরগাঁও প্রতিনিধি : বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ)’র ঠাকুরগাঁও সার্কেলের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ ঠাকুরগাঁও সার্কেলের আয়োজনে বুধবার দুপুরে প্রতিষ্ঠানটির সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ঠাকুরগাঁও সার্কেলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মো: জাহাঙ্গীর আলম খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) রাজশাহীর চেয়ারম্যান ও সাবেক এমপি ড. মো: আকরাম হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সদর দপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহীদুর রহমান, দিনাজপুর রিজিওনের নির্বাহী প্রকৌশলী হাবিবুর রহমান খাঁন, ঠাকুরগাঁও রিজিওনের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম প্রমুখ। মতবিনিময় সভায় ঠাকুরগাঁও, দিনাজপুর, পঞ্চগড়-সার্কেলের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভায় কৃষকদের সেবা প্রদান ত্বরান্বিত করা, সার্কেলের আওতাভুক্ত এলাকায় বিভিন্ন সম্ভাবনা ও কৃষকদের সেবার মান বৃদ্ধি এবং তাদের সেবা বৃদ্ধিতে বিভিন্ন প্রকল্পের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
উল্লেখ্য , বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) ঠাকুরগাঁও সার্কেলের আওতায় মোট ৩ হাজার ৬৩৬ টি সেচযন্ত্র রয়েছে। এর মধ্যে গভীর নলকুপ চালু রয়েছে ২ হাজার ৭৮৮টি, এলএলপি চালু রয়েছে ৬৯টি সহ মোট ২ হাজার ৮৫৭টি। বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ ৬৮ হাজার ৬১২ হেক্টর এবং অন্যান্য ১৮৩ হেক্টর জমিতে সেচ সুবিধা প্রদান করে আসছে। এতে করে ৯৮ হাজার ৩৭৯ জন কৃষক সুবিধা গ্রহন করেছেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top