দেশ এখন উন্নয়নের মহাসড়কে চলছে, বললেন মন্নুজান সুফিয়ান

দেশ এখন উন্নয়নের মহাসড়কে চলছে, বললেন মন্নুজান সুফিয়ান
সেবা ডেস্ক: বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে চলছে আর চালকের আসনে আছেন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই দেশকে আরো উন্নত করতে নেতাকর্মীদের সততার সাথে জনগনের পাশে থেকে কাজ  করতে হবে। কল-কারখানায়বেশি উৎপাদন করে এগিয়ে নিতে হবে দেশের অর্থনীতিকে।

আজ শুক্রবার সন্ধ্যায় খালিশপুরের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামীলীগনেত্রী, সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীবেগম মন্নুজান সুফিয়ান একথা বলেন। প্রধান অতিথি আরো বলেন , বর্তমান সরকার দক্ষিনাঞ্চলের উন্নয়নে অধিক গুরুত্ব দিয়ে প্রকল্প গ্রহন করছে, দেশে অধিক বিদ্যুৎ উৎপাদন করে মিল কল-কারখানা চালু রাখছে এ কথা গুলো নেতা কর্মীদের  সাধারন মানুষের নিকট পৌঁছে দিতে হবে।

আব্দুস সাত্তার লিটনের সভাপতিত্বে এবং কামরুজ্জামান বাবলূর পরিচালনায় ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্ধোধন করেন খালিশপুর থানা সভাপতি আলহাজ্ব একেএম ছানাউল্লাহ নান্নু। বিশেষ অতিথির বক্তৃতা করেন মহানগর আওয়ামীলীগের সভাপতি সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর সাধারন সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, প্রধান বক্তা ছিলেন থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মনিরুল ইসলাম বাসার, আরো বক্তৃতা করেন মহানগর নেতা বেগ লিয়াকত আলী,শেখ ফারুক আহম্দে , আলহাজ্ব মোঃ আশরাফুল ইসলাম, শহিদুল ইসলাম, শেখ মোশারফ হোসেন, দৌলতপুর থানার সভাপতি শেখ সৈয়দ আলী, মুন্সি ওয়াদুদ, পারভীন আক্তার প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please