এই নারী গন্ধেই টের পান, কার মৃত্যু আসন্ন?

S M Ashraful Azom
0
এই নারী গন্ধেই টের পান, কার মৃত্যু আসন্ন
সেবা ডেস্ক: এ পৃথিবীর প্রত্যেক প্রাণীই মৃত্যুর স্বাদ গ্রহণ করবে। এটাই সত্য। তবে কে কখন কীভাবে মারা যাবে তা কেউই জানে না। মৃত্যু এক রহস্যময় বিষয়। তবে অস্ট্রেলিয়ান এক নারীর দাবি, তিনি আগেভাগেই মৃত্যুর গন্ধ পান! আর এতে কার মৃত্যু আসন্ন তাও তিনি অনুমান করতে পারেন, যা বাস্তবেই দেখা যায় বলে তার দাবি।

সেই নারীর দাবি, কোনো বিশেষ মুহূর্তে মৃত্যুপথযাত্রীর কাছে থাকলে তিনি একটি বিশেষ গন্ধ পেলে বুঝতে পারেন কাছের কোনো ব্যক্তির মৃত্যু আসন্ন। অস্ট্রেলিয়ার ২৪ বছর বয়সী ওই নারীর নাম আরি কালা। পেশায় তিনি একজন মনোবিদ। তার দাবি, ১২ বছর বয়সে প্রথম নিজের ভেতরে থাকা অতীন্দ্রিয় এই শক্তির সন্ধান পান তিনি।

এক আত্মীয়ের মৃত্যুশয্যায় তিনি বিষয়টি প্রথম ধরতে পারেন। সে সময় আশ্চর্য এক গন্ধ পান তিনি। আর কেউ ওই গন্ধ পায়নি। কিছু দিন পরেই ওই আত্মীয় মারা যান। এরপর আরি কালা লক্ষ করেন, কোনো বিশেষ ব্যক্তির কাছে গেলে তিনি ওই গন্ধ পাচ্ছেন। এবং সেই ব্যক্তি কয়েকদিনের মধ্যেই মারা যাচ্ছেন! আর সেই মৃত্যুর গন্ধই তাকে বিষয়টি বুঝতে সহায়তা করে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top