ইসলামপুরে ১৩০পিছ ইয়াবা সহ দুই মাদক কারবারী আটক

S M Ashraful Azom
0
ইসলামপুরে ১৩০পিছ ইয়াবা সহ দুই মাদক কারবারী আটক
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে পুলিশের বিশেষ অভিযানে  দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ । 

পুলিশ সূত্রে জানায়ায়, জামালপুরের পুলিশ সুপার মো: দেলোয়ার হোসেনের দিক নির্দেশনায় ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার  সুমন মিয়ার নেতৃত্বে এস আই আবু রায়হান, আবুল হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মলমগঞ্জ বাজার রবিবার রাতে অভিযান চালিয়ে দেওয়ানগঞ্জ চরকালীকাপুর গ্রামের শাথাওয়াত হোসেনের পূত্র  রুকন(২৮) মিয়াকে ৩০ পিস ইযাবা ট্যাবলেট সহ আটক  করে ।

পরে তাকে জিঞ্জাসাবাদে তার দেওয়া তথ্য মতে ওই রাতেই মোশারফগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে  মুখশিমলা গ্রামের সওদাগর মিয়ার পুত্র মিজান মিয়া(২৬) কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ।

তাদের বিরুদ্ধে ইসলামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলায় বিজ্ঞ আদালতে পাঠালে আদালত তাদের কারাগারে প্রেরণ করে । 

 সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: সুমন মিয়া জানান , মাদক বিরোধী অভিযান চলমান থাকবে। মাদক নিয়ন্ত্রনে সকলের সহযোগিতা কামনা করছি।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top