সরিষাবাড়িতে দু’টি আন্তনগর ট্রেন চালু হবে- রেলমন্ত্রী

S M Ashraful Azom
0
সরিষাবাড়িতে দু’টি আন্তনগর ট্রেন চালু হবে- রেলমন্ত্রী
জামালপুর প্রতিনিধি: রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, সরিষাবাড়ীতে আরও দুটি নতুন আন্তনগর ট্রেন চালু করার হবে। এ্যাডভোকেট মতিয়র রহমান রেলওয়ে ষ্টেশনকে তৃতীয় শ্রেণি থেকে দ্বিতীয় শ্রেণির মর্যাদায় উন্নতি করা হবে।

তিনি আরো বলেন-সরকার শোষন মুক্ত, সুখি, সমৃদ্ধশীল বাংলাদেশ গড়ার কাজ করে যাচ্ছে।  বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগের সভানেত্রী বর্তমান মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা গত দশ বছরে দেশকে অনেক দুর এগিয়ে নিয়েছে। আত্মনির্ভরশীল দেশ হিসেবে পৃথিবীর বুকে মাথা উচু করে দাড়াবার সময় এসেছে।

বুধবার বিকালে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার রেল ষ্টেশনে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে ও সাধারন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য বাখেন, তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি, সরিষাবাড়ি আ’লীগের সসম্পাদক অধ্যক্ষ হরুনুর রশিদ, বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক (অবকাঠামো) প্রকৌশলী শহিদুল ইসলাম, প্রধান প্রকৌশলী পুর্ব শুভক্তগীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সদর সার্কেল মো: শিবলী সাদেক, সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top