ধুনটে সেপটিক ট্যাংকিতে নেমে ২ শ্রমিক নিহত

S M Ashraful Azom
0
ধুনটে সেপটিক ট্যাংকিতে নেমে ২ শ্রমিক নিহত
রফিকুল আলম,ধুনটে (বগুড়া) : বগুড়ার ধুনট উপজেলায় সেপটিক ট্যাংকিতে কাজ করতে নেমে ২জন নির্মান শ্রমিক নিহত হয়েছেন। রবিবার সকাল ৯টার দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের নাংলু গ্রামে এ দূর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার তল্লাতলি গ্রামের সৈয়দ আলীর ছেলে মহিদুল ইসলাম (৩৫) ও তাজেম উদ্দিন মন্ডলের ছেলে মিনহাজুল ইসলাম (২৭)।

পুলিশ, দমকল বাহিনী ও স্থানীয়রা জানান, উপজেলার নাংলু গ্রামের বেলাল আকন্দের বাড়িতে সেপটিক ট্যাংকির নির্মান কাজ চলছে। প্রায় এক সপ্তাহ আগে সেপটিক ট্যাংকি ঢালাইয়ের করা হয়। রবিবার সকাল ৯টার দিকে শ্রমিক মহিদুল ইসলাম সেপটিক ট্যাংকির ভেতর নেমে সাটারের বাঁশ ও কাঠ খুলতে থাকেন। এসময় তার সাড়া না পেয়ে তাকে উদ্ধার করতে সহকর্মী মিনহাজুল ইসলাম ওই সেপটিক ট্যাংকিতে নেমে বিষাক্ত গ্যাসে অচেতন হয়ে পড়েন।

স্থানীয়রা খবর দিলে দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে চেষ্টা চালিয়ে সেপটিক ট্যাংকির ভেতর থেকে নির্মান শ্রমিক মিনহাজুল ও মহিদুলকে উদ্ধার করেন। তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার শামীম রেজা এ তথ্য নিশ্চিত করে বলেন, নির্মানাধীন সেপটিক ট্যাংকির ভেতর বিষাক্ত গ্যাসের সৃষ্টি হয়েছিল। সেই সেপটিক ট্যাংকির ভেতর কাজ করতে নেমে গ্যাসের বিষক্রীয়ায় শ্বাস বন্ধ হয়ে ২ জন শ্রমিকের মৃত্যু হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top