বাংলাদেশের বাজারে ৬ ক্যামেরার ভি ১৭ প্রো আনলো ভিভো

S M Ashraful Azom
0
বাংলাদেশের বাজারে ৬ ক্যামেরার ভি ১৭ প্রো আনলো ভিভো
সেবা ডেস্ক: বাংলাদেশের বাজারে চায়না ব্যান্ড ভিভো  ছয় ক্যামেরার মোবাইল ফোন ভি ১৭ প্রো উম্মোচন করেছে। মোবাইলটির ছয় ক্যামেরার দুটি থাকছে পপ আপ সেলফি ক্যামেরা হিসেবে। এর একটি ৩২ মেগাপিক্সেলের এবং অপরটি মুনলাইট ফ্লাশসহ ৮ মেগাপিক্সেলের। বাকি চারটি ক্যামেরার একটি ৪৮ মেগাপিক্সেলের এইচডি, ১৩ মেগাপিক্সেলের টেলিফটো, ৮ মেগাপিক্সেলের এআই সুপার ওয়াইড অ্যাঙ্গেল এবং ২ মেগাপিক্সেলের।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে ভিভোর ভি সিরিজের সর্বশেষ ফোন ভি১৭প্রোর উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক এবং সেলস ডিরেক্টর মিস শ্যারন।

অনুষ্ঠানে জানানো হয়, ভিভো ভি ১৭ প্রো মোবাইল ফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ফানটাচ ওএস ৯.১। ৪ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফোনটিতে স্ন্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৬ দশমিক ৪৪ ইঞ্চির ফুলভিউ ডিসপ্লেযুক্ত ফোনটিতে ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তি আছে। এর ফলে এটি দ্রুত চার্জ করা যায়।

প্রতিষ্ঠানটির দাবি, এতে বিশ্বের প্রথম ডুয়াল পপ আপ সেলফি ক্যামেরাও যুক্ত করা হয়েছে। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রমের স্মার্টফোনটি গ্লেসিয়ার আইস এবং মিডনাইট ওশেন রঙে পাওয়া যাবে। এর দাম ৩৯ হাজার ৯৯০ টাকা। ফাস্ট চার্জিং প্রযুক্তির ফোনটি দ্রুত রিচার্জ করা যাবে।

অনুষ্ঠানে ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, গ্রাহকদের চাহিদা ও আকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দেয় ভিভো। ভি১৭প্রো-তে এর উদ্ভাবনী সম্মিলন ঘটেছে। দুইটি পপ আপ সেলফি ক্যামেরাসহ ছয়টি ক্যামেরা, থ্রি–সি চার্জিং প্রযুক্তি, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টসহ নানা প্রযুক্তির কারণে ফোনটি ব্যবহারে অনন্য অভিজ্ঞতা পাওয়া যাবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top