দুঃসময়ে কাউকে পাশে পাননি অভিনেত্রী ভাবনা?

S M Ashraful Azom
0
দুঃসময়ে কাউকে পাশে পাননি অভিনেত্রী ভাবনা
সেবা ডেস্ক: এ সময়ের দেশের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নামের মতোই ভেবে চিন্তে কাজ করেন তিনি। অভিনয়ের পাশাপাশি নাচেও রয়েছে তার শতভাগ দখল। ছোটবেলা থেকেই শিল্পচর্চার সঙ্গে জড়িত এ অভিনেত্রী বিজ্ঞাপন, নাটক এবং চলচ্চিত্র রেখেছেন সফলতার স্বাক্ষর।

সুযোগ পেলে টাইম মেশিনে চড়ে অতীতে ফিরতে চান তিনি? কারো জন্য তার মোটেই ‘টাইম নাই’? জীবনের দুঃসময়ে কাউকে পাশে পাননি? বাংলাভিশনের রম্য-বিদ্রুপাত্মক অনুষ্ঠান ‘টক মিষ্টি ঝালে’ অতিথি হয়ে এসে অকপটে কথাগুলো বলেছেন ভাবনা। এছাড়াও বর্তমান কাজের ব্যস্ততা, নাটকের অবস্থা, ভবিষ্যৎ কাজের ভাবনা নিয়ে কথা বলেছেন এ অনুষ্ঠানে।

এর বাইরে অনুষ্ঠানটির ‘সময়-অসময়’ শিরোনামের পর্বটিতে ‘মি. মিষ্টি’ সেগমেন্টে পারফর্ম্যান্স করেছেন স্ট্যান্ডআপ কমেডিয়ান টি এম মাহবুবুর রশীদ। রয়েছে আল মামনুন জামানের নিয়মিত পরিবেশনায় ‘ঝালাইবাজ’।

খায়রুল বাবুইয়ের প্রযোজনায় ‘টক মিষ্টি  ঝালে’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মিরাক্কেল খ্যাত আবু হেনা রনি। মঙ্গলবার রাত ১১টা ২৫ মিনিটে অনুষ্ঠানটি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে প্রচারিত হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top