বকশীগঞ্জে প্রতিবন্ধী শিশুকে গণধর্ষণ, থানায় মামলা

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে প্রতিবন্ধী শিশুকে গণধর্ষণ, থানায় মামলা
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে প্রতিবন্ধী এক শিশুকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। গণধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে নিলক্ষিয়া ইউনিয়নের পশ্চিম পাড়া গ্রামে।

জানা গেছে, নিলক্ষিয়া ইউনিয়নের পশ্চিম পাড়া গ্রামের এক কৃষকের শারীরিক প্রতিবন্ধী শিশু কন্যা (১১) তার কে বান্ধবী নিয়ে পাশের গ্রামে ধর্মীয় মাহফিলে যোগ দেওয়ার জন্য রাত ৯ টার দিকে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত ওই প্রতিবন্ধী শিশুকে তুলে নিয়ে ফাঁকা মাঠে পালাক্রমে ধর্ষণ করেন। এ সময় ওই শিশুর ডাক চিৎকারে স্থানীয় এগিয়ে এসে তাকে উদ্ধার করে ।

এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে স্থানীয় কালাম মিয়া (২৫), ইব্রাহিম মিয়া (৩০) ও রনি মিয়া (২০) সহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

বকশীগঞ্জ থানার ওসি মো.হজরত আলী জানান, গণধর্ষণের ঘটনায় ডাক্তারি পরীক্ষার জন্য ওই শিশুকে জামালপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে এবং অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top