মিলন মেলার দশ‌টি ফরম নি‌লেন দিদার

S M Ashraful Azom
0
মিলন মেলার দশ‌টি ফরম নি‌লেন দিদার
শামীম তালুকদার: দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ তথা সংসদীয় আসন জামালপুর-০১ জন‌প্রিয় ফেসবুক গ্রু‌পের সন্মা‌নিত সদস্য‌দের আগ‌্র‌হে এড‌মিন প্যা‌নে‌লের সমর্থ‌নে আ‌য়ো‌জিত ঐ‌তিহা‌সিক মিলনমেলার রেজিষ্ট্রেশন কর‌েছেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপ‌জেলা আওয়ামীলীগের সভাপ‌তি ইস্তিয়াক হোসেন দিদার।

আমন্ত্রিত অতিথি হিসেবে তিনি উপস্থিত থাকার সদয় সম্ম‌তি জ্ঞাপন ক‌রে‌ছেন দিদার, সর‌নিকা প্রকা‌শে সা‌র্বিক পরামর্শ প্রদান, এলাকার গন্যমান্য ব্য‌ক্তিব‌র্গের আমন্ত্রণ জানা‌নোর পরামর্শসহ উনার নি‌জের ও প‌রিবর্গ‌ের জন্য ১০টি টিকেট সংগ্রহ ক‌রে‌ছেন।

সাংসদ আবুল কালাম আজাদ, সা‌বেক সাংসদ এম র‌শিদুজ্জামান মিল্লা‌ত ও সাংসদ ব্য‌রিস্টার মাইনুল হো‌সেনের মত তি‌নিও মিলন মেলা‌টি অরাজ‌নৈতিক রাখার জন্য ব‌লেন। এবং সে অনুযায়ী প্র‌য়োজনীয় দিক নি‌র্দেশনা দেন।

উ‌ল্লেখ্য মিলন মেলা উপল‌ক্ষে উভয় উপ‌জেলার সকল গু‌নিজন‌কে স্ব সন্মা‌নে আমন্ত্রণ জানা‌নো হবে ব‌লে জানা যায়।

 উক্ত আমন্ত্রণ-দাওয়াত প্র‌তি‌নি‌ধি‌ হিসা‌বে উপস্থিত ছিলেন মিলনমেলা উদযাপন কমিটির আহবায়ক ও সংসদীয় আসন জামালপুর-০১ গ্রুপের প্রতিষ্ঠাতা ফখরুল আলম আকন্দ, হাসান রাজা,গ্রুপের এডমিন শামীম তালুকদার, আব্দুল্লাহ আল আ‌মিন সম্রাট, তারিকুল ইসলাম তারেক, সাঈদ রহমান,পথিক ইমরান, আসলাম হোসাইন, তানভীর আহমেদ, গোলাম মেহেদী হাসান প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top