রাস্তার চারলেনে উন্নীতকরণের কাজ পরিদর্শনে মেয়র লিটন

S M Ashraful Azom
0
রাস্তার চারলেনে উন্নীতকরণের কাজ পরিদর্শনে মেয়র লিটন
সেবা ডেস্ক: মহানগরীর বিলসিমলা রেলক্রসিং থেকে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত বাইসাইকেল লেনসহ সড়ক চার লেনে উন্নীতকরণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। পরিদর্শনকালে মেয়র কাজের মান ও অগ্রগতিসহ সার্বিক খোঁজখবর নেন এবং নির্দিষ্ট সময়ের মধ্যেই কাজ শেষ করার তাগিদ দেন।

গত ৩ সেপ্টেম্বর ১৭৩ কোটি টাকার রাজশাহী মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার উন্নয়ন প্রকল্পের আওতায় মহানগরীর বিলসিমলা রেলক্রসিং হতে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত বাইসাইকেল লেনসহ সড়ক চার লেনে উন্নীতকরণ কাজের ১ম অংশের উদ্বোধন করেন মেয়র খায়রুজ্জামান লিটন। বর্তমানে রাস্তার দুই পাশে ড্রেন নির্মাণ এবং বর্ধিত রাস্তার নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে।
২৬ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে ৩০ ফুট প্রশস্ত রাস্তাটি ৮০ ফুটে উন্নীত করা হচ্ছে। রাখা হয়েছে ড্রেন, ফুটপাত, সড়ক ডিভাইডারসহ সাইকেল লেন। ১ম অংশে মোট রাস্তার দৈর্ঘ্য ২ দশমিক ১২ কিলোমিটার, ৪ ফুট চওড়া ডিভাইডারসহ উভয় পাশে ২৩ ফুট করে পৃথক দুটি লেন থাকবে। উভয় পাশে ১০ ফুট চওড়া ফুটপাত এবং রাস্তার দক্ষিণপার্শ্বের ৭ ফুট ৮ ইঞ্চি চওড়া বাইসাইকেল লেন রাখা হয়েছে। এছাড়া রাস্তার উভয় পার্শ্বের সাড়ে ৩ ফুট চওড়া ড্রেন নির্মাণ করা হচ্ছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top