বাঁশখালী উপকূলীয় পাবলিক লাইব্রেরীর কোরআন বিতরণ

বাঁশখালী উপকূলীয় পাবলিক লাইব্রেরীর  কোরআন বিতরণ
প্রেস বিজ্ঞপ্তি: বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নে অবস্থিত উপকূলীয় পাবলিক লাইব্রেরীর উদ্যোগে পবিত্র কোরআন বিতরণ ও পাঠাগারের নিয়মিত পাঠকদের আইডি কার্ড বিতরণ অনুষ্ঠান লাইব্রেরীর হলরুমে শুক্রবার (২৯ নভেম্বর) সম্পন্ন হয়।

লাইব্রেরীর প্রতিষ্ঠাতা ও দৈনিক সকালের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক সাঈফী আনোয়ারুল আজিমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপকূলীয় পাবলিক লাইব্রেরীর ৪০ জন পাঠককে সদস্যদের আইডি কার্ড এবং অনুবাদসহ পবিত্র কুরআন শরীফ প্রদান করা হয়।

পবিত্র কুরআন শরীফ ও আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবী ও চাম্বল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট সাজ্জাদ হোসেন তালুকদার, জলদী মখজনুল উলুম বাইঙ্গাপাড়া বাঁশখালী বড় মাদরাসার দাতা ও প্রতিষ্টাতা সদস্য দৈনিক মানবকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক মিজান বিন তাহের, দৈনিক ডেসটিনি ও দৈনিক অধিকার পত্রিকার বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক শিব্বির আহমদ রানা, প্রবাসী মু. মিজানুর রহমান, আনোয়ারা ভিংরোল জামেয়াতুল উলুম মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মোজাম্মেল হক ইউনুস, মাওলানা মোস্তাফিজুর রহমান, মাওলানা আব্বাছ উদ্দিন নুরী, হেলথ অফিসার সরওয়ার আলম, পুইছড়ি জ্ঞান চর্চা পাঠাগার এর কার্যকরী কমিটির সদস্য আবিদ মাহমুদ ও শাহাদাত হোসাইন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please