নকলায় স্কুল শিক্ষিকাকে নির্যাতনের অভিযোগে স্বামী গ্রেফতার

 নকলায় স্কুল শিক্ষিকাকে নির্যাতনের অভিযোগে স্বামী গ্রেফতার
রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলা পেীরসভার চরকৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা শাহনাজ পারভীনের (৩৭) মাথার চুলকাটা ও শারিরীক নির্যাতনের অভিযোগে তার স্বামী হাবিবুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। নকলা থানার পুলিশ শনিবার অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সে উপজেলার বানেশ্বর্দীর ইউনিয়নের কবুতরমারি গ্রামের মৃত. অজিত মাস্টারের ছেলে। নির্যাতিতা শিক্ষিকা নকলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ নাম্বার বেডে চিকিৎসাধীন আছে।

স্কুল শিক্ষিকা শাহনাজ পারভীন জানান, প্রায় ৪ বছর আগে তাদের বিয়ে হয়। প্রথম বছর ভালভাবে সংসার করলেও দ্বিতীয় বছর থেকে টাকার জন্য শুরু হয় শারিরীক নির্যাতন। বেতন তুলে তাকে টাকা না দিলেই শুরু হয় অমানুষিক নির্যাতন। গত ২৮ নভেম্বর টাকা দিতে অস্বীকার করায় তাকে পায়ের জুতা ও লাঠি দিয়ে আঘাত করে মারাত্মকভাবে আহত করে। এর আগে তার মাথার চুলও কেটে দেয়া হয়। আহত অবস্থায় তিনদিন ধরে শিক্ষিকা হাসপাতালে ভর্তি রয়েছেন।
এ বিষয়ে নকলা থানায় অভিযোগ দায়ের করলে শনিবার স্বামী হাবিবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: আমিনুল ইসলাম জানান, এ ব্যাপারে দ্রুত অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করা হয়েছে।



 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please