ইসলামপুরে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
ইসলামপুরে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : সংগঠন সুসংগঠিত করে সাংগঠনিক অবকাঠামো জোরদার করার লক্ষে জামালপুরের ইসলামপুরে পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শুক্রবার সন্ধ্যায় এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুরের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হক খান দুলাল।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড,জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাছের চৌধুরী চার্লেস,শাহাদত হোসেন স্বাধীন,আঃ রাজাজক লার মিয়া,মজিবর রহমান শাহজাহান,হাবিবুর রহমান চৌধুরী শাহিন,যুগ্ম সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ,সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আঃ কাদের শেখ প্রমূখ।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংকন কর্মকারের সঞ্চালনায় এ সময় উপজেলা আওয়ামী লীগের তথ্য সম্পাদক খোরশেদ আলম,দপ্তর সম্পাদক সালউদ্দিন শাহসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মী এতে উপস্থিত ছিলেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top