পিতা-পুত্র মিলে দুই যুবতীকে ১০ বছর ধর্ষণ!

S M Ashraful Azom
0
পিতা-পুত্র মিলে দুই যুবতীকে ১০ বছর ধর্ষণ!
সেবা ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়ায় পিতা ও পুত্র মিলে দুই যুবতীকে ১০ বছর ধর্ষণ করেছেন। বর্তমানে বাবা-ছেলে বিচারের অপেক্ষায় জেল খাটছেন।

জানা গেছে, অভিযুক্ত বাবার নাম ফ্রাঁসিস কিলিং (৭৩)। আর ছেলের নাম নাথানিয়েল কিলিং (৩৮)। তারা দুজন ২০০৭ থেকে ২০১৭ সাল পর্যন্ত ওই দুই যুবতীকে ধর্ষণ করেন।

তাদের বিরুদ্ধে অভিযোগ, ১০ বছর ধরে দুই যুবতীকে হাসপাতালের বেডে, চার্চে, যেখানেই সুযোগ পেয়েছেন ধর্ষণ করেছেন।  প্রায় প্রতিদিন ওই যুবতীদের ধর্ষণ করতেন তারা। বাবা-ছেলের বিরুদ্ধে সব মিলিয়ে ২১৬টি অভিযোগ আনা হয়েছে।

যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়ার বেকলিতে অবস্থিত একটি চার্চের বেসমেন্টে এক যুবতীকে ২৪ ঘণ্টায় তিনবার ধর্ষণ করেছেন ফ্রাঁসিস। পরে দুই যুবতী মে মাসে পুলিশে অভিযোগ করেন। দুই মাসের মধ্যেই বাবা-ছেলেকে গ্রেফতার করা হয় ।

জানা গেছে, নির্যাতিত ওই দুই যুবতী তাদের আত্মীয়। তবে কেমন আত্মীয় বা কি হন, তাদের নাম-পরিচয় কিছুই প্রকাশ করা হয়নি।

এক যুবতী অভিযোগ করেছেন, তিনি একটি হাসপাতালের বিছানায় ছিলেন। সেখানে সেই বিছানা শেয়ার করতে বাধ্য করতেন ফ্রাঁসিস। ওই সময় তাকে ধর্ষণ করেন।

ওই যুবতী আরো অভিযোগ, তিনি একা ঘুমানোর চেষ্টা করছেন, এমনটা বুঝতে পারলেই তার পিছু নিতো ফ্রাঁসিস। বাধ্য করতো তার বিছানায় জায়গা দিতে। সেখানেই তার ওপর যৌন লালসা মেটাত।

গত ২৫ আগস্ট গ্রেফতার করা হয় ফ্রাঁসিসকে। তার বিরুদ্ধে যৌন নির্যাতন, যৌন সম্পর্ক স্থাপন ও যৌন হয়রানিসহ ৫২টি অভিযোগ গঠন করা হয়েছে।

আর ছেলে নাথানিয়েলকে গ্রেফতার করা হয় ২১ অক্টোবর। তার বিরুদ্ধে ২০টি অভিযোগ গঠন করা হয়েছে।  সূত্র- ডেইলি মেইল, দ্য সান

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top