ঘাটাইলে মুক্তিযোদ্ধার সনদ যাচাইয়ের নোটিশ দেয়ার প্রতিবাদে মানববন্ধন

S M Ashraful Azom
0
ঘাটাইলে মুক্তিযোদ্ধার সনদ যাচাইয়ের নোটিশ দেয়ার প্রতিবাদে মানববন্ধন
ঘাটাইল প্রতিনিধি: ঘাটাইলে একজন মুক্তিযোদ্ধার সনদ পত্র  যাচাইয়ের জন্য নোটিশ প্রদান করার প্রতিবাদে রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকারের বিরুদ্ধে  মানববন্ধন করেছে ঘাটাইল উপজেলা মুক্তিযোদ্ধারা।  বুধবার সকাল ১১ টায় টাঙ্গাইল- ময়মনসিংহ মহাসড়কে (ঘাটাইল উপজেলা পরিষদের  সামনে)- এ মানববন্ধন অনুষ্ঠিত হয় । ঘাটাইল উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলের  সাবেক কমান্ডার মো.তোফাজ্জল হোসেনের  সভাপত্বিতে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন,ঘাটাইল পৌর মেয়র শহীদ্জ্জুামান খান, মুক্তিযোদ্ধা অধ্যাপক মতিয়ুর রহমান খান, কমান্ডার আব্দুল বাতেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাংগঠনিক সম্পাদক মফিজ উদ্দিন মহি,মুক্তিযোদ্ধা হায়দার আলী হিরা, মুক্তিযোদ্ধা আলী আকবর,রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ,নয়ন উদ্দিন নয়ন,যুবলীগের আহবায়ক সরোয়ার আলম রুবেল প্রমুখ।

ঁজানতে চাইলে রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার  বলেন, মুক্তিযোদ্ধা পরিচয়দানকারি মনিরুল ইসলাম জমি জবর দখল করায় তার বিরুদ্ধে গ্রাম্য আদালত থেকে পরপর ৩ বার নোটিশ করা হয়। এতে কর্ণপাত না করে আদালত অবমাননা করায় তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধা যাচাইয়ের জন্য নোটিশ দিয়েছি। তা ছাড়া রসুলপুর ইউনিয়নের দশজন মুক্তিযোদ্ধা যদি বলেন ওনি মুক্তিযোদ্ধা তাহলে আমি মেনে নেব।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক সরকার ঐ ইউনিয়নের মনিরুল ইসলামের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা নিয়ে সংশয় প্রকাশ করে যাচাইয়ের জন্য তাকে নোটিশ করে। এতে উপজেলা মুক্তিযোদ্ধাদের মধ্যে বিরুপ  প্রতিক্রিয়া সৃষ্টি হয় ও চাপাক্ষোপ বিরাজ করে । ফলে  চেয়াম্যানের এহেন কর্মকান্ডের  বিচার চেয়ে এ মানববন্ধন করে । মাবববন্ধন শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনও‘র কাছে স্মারকলিপি প্রদান করে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top