বার্সাকে টপকে শীর্ষে এলো রিয়াল

বার্সাকে টপকে শীর্ষে এলো রিয়াল
সেবা ডেস্ক: স্প্যানিশ লা-লিগায় দেপোর্তিভো আ’লাভেসের মাঠ থেকে সহজ জয় নিয়ে ফিরলো রিয়াল মাদ্রিদ। সার্জিও রামোস ও দানি কারবাহালের গোলে ২-১ গোলের জয় পেয়েছে জিনেদিন জিদানের শীষ্যরা।
আলাভাসের মাঠ এস্তাদিও দ্য মেন্দিজোরোজায় শুরু থেকে রিয়ালের সঙ্গে সমানে লড়ে যায় স্বাগতিক আলাভেস। দুই দলই  আক্রমণ-পাল্টা আক্রমণ অব্যাহত রাখলেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দলই।

গোলশুন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের শুরুতেই রিয়ালকে লিড এনে দেন অধিনায়ক সার্জিও রামোস। ম্যাচের ৫২ মিনিটে টনি ক্রুসের ফ্রি কিক থেকে দারুন এক হেডে গোলরক্ষককে পরাস্ত করেন রামোস।

তবে বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি অতিথিরা। ম্যাচের ৬৩ মিনিটে ডি বক্সের মধ্যে প্রতিপক্ষের জোসেলুকে কনুই দিয়ে আঘাত করে হলুদ কার্ড দেখেন রামোস। স্পট কিক থেকে স্বাগতিকদের সমতায় ফেরান লুকাস পেরেজ।

এর ৪ মিনিট পরই রিয়ালকে আনন্দে ভাসিয়ে লিড এনে দেন দানি কারবাহাল। কর্নার কিক থেকে ইসকোর হেড গোলবারে লেগে ফিরে আসে। ফিরতি বলকে আলতো টোকায় জালে জড়াতে কোনো ভুল করেননি কারবাহাল।

বাকি সময়ে আর কোনো গোল না হলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন রিয়াল মাদ্রিদ।

এই জয়ে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনাকে টপকে শীর্ষে উঠে গেলো রিয়াল। ১৪ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৩১। এক ম্যাচ কম খেলা বার্সেলোনা ২৮ পয়েন্ট নিয়ে আছে দুইয়ে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

, , ,

0 comments

Comments Please