দুর্নীতি করা যুবলীগের নীতি না, বললেন অর্থমন্ত্রী

S M Ashraful Azom
0
দুর্নীতি করা যুবলীগের নীতি না, বললেন অর্থমন্ত্রী
সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কমাল নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, যুবলীগ নেতাদের জাতির জনক বঙ্গবন্ধুর নীতি ও ত্যাগের আদর্শ নিয়ে কাজ করতে হবে হবে। সন্ত্রাস, মাদক, দুর্নীতি যুবলীগ কর্মীর আদর্শ হতে পারে না। আমাদের সবচেয়ে বড় শক্তি সততা, তাই প্রত্যেকে সততার সঙ্গে নিজেদের জীবনকে গড়তে হবে।

শনিবার কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে যুবলীগের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, কি পেলাম, কী পেলাম না, সেটা চিন্তা নয়; মানুষকে কতটুকু দিতে পারলাম, কতটুকু মানুষের জন্য করতে পারলাম সেটাই হবে রাজনীতিবিদের চিন্তা-ভাবনা।

অর্থমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ঘিরে আগামী বছর ‘মুজিববর্ষ’ উদযাপনকালে সারা দেশের প্রতিটি ঘরে বিদ্যুতের আলো জ্বালানোর প্রতিশ্রুতি দিয়েছে বর্তমান সরকার। বাংলাদেশে একটি ঘরও অন্ধকার থাকবে না। প্রতিটি ঘরে আলো জ্বলবে। ২০৩০ সাল নাগাদ ৩ কোটি যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে এবং তখন কোনো কর্মসংস্থানের অভাব থাকবে না।

লালমাই উপজেলা যুবলীগের আহ্বায়ক এম এ মোতালেবের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন লালমাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মালেক বি কম, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ বি এ লালমাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কল্যাণ মিত্র সিংহ রতন, লালমাই উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top