ফেসবুকে ‘জীবনের শেষ কথা লিখে’ সাধু’র আত্মহত্যা

ফেসবুকে ‘জীবনের শেষ কথা লিখে’ সাধু’র আত্মহত্যা
সেবা ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘জীবনের শেষ কথা লিখে’ আত্মহত্যা করলেন এক সাধু। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ফরিদপুরে।

আজ সোমবার সকালে তার নিজ কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় বন্ধু সেবক ব্রহ্মচারী নামে এ সাধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শ্রীধাম শ্রীঅঙ্গনের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান কমিটির সহ-সেবায়েত ছিলেন।

ফরিদপুর কোতোয়ালি থানার এসআই বিল্লাল হোসেন বলেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

তিনি আরো বলেন, বন্ধু সেবক মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস লিখেছেন। সেখানে শ্রীধাম শ্রীঅঙ্গনের সাধারণ সম্পাদক বিজ্ঞান বন্ধু ব্রহ্মচারীর সঙ্গে বিরোধের জেরে আত্মাহুতির কথা উল্লেখ করেছেন।

বন্ধু সেবক ব্রহ্মচারীর সভাপতি কান্তি বন্ধু ব্রহ্মচারী বলেন, সম্প্রতি তার বিরুদ্ধে দুই নারী যৌন হয়রানির অভিযোগ তোলেন। এটা নিয়ে বন্ধু সেবক মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

সোমবার ভোরে বন্ধু সেবকের ফেসবুক আইডি থেকে ‘জীবনের শেষ লেখা শেষ কথা’ শিরোনামে একটি স্ট্যাটাস লেখা হয়। সেখানে তিনি লিখেন- ‘এভাবে পৃথিবী ছেড়ে যাবার কথা ছিল না। পরিস্থিতির কারণে যেতে হচ্ছে। কলঙ্ককে মৃত্যুর সমান মনে করি। এর জন্য দায়ী শ্রীঅঙ্গন মহানাম সম্প্রদায়ের সাধারণ সম্পাদক বিজ্ঞান বন্ধু। তারই ষড়যন্ত্রের শিকার হয়েছি। দুই নারীকে আমার বিরুদ্ধে ব্যবহার করে ব্যক্তিস্বার্থ হাসিল করে মানুষ। অনুরোধ করব দুর্বলতা ঝেড়ে ফেলুন। জেগে ওঠুন। বহুমুখী গণতন্ত্রের ভিত্তিতে সংগঠন গড়ে তুলুন। মহানাম সম্প্রদায়ে সাধুর অভাব নেই। আছে শুধুই মনের অভাব। সবাইকে ডেকে ঐক্য গড়ে তুলুন।’

ফরিদপুরের অ্যাডিশনাল এসপি জামাল পাশা বলেন, সাধুর মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উন্মোচনে পুলিশ মাঠে কাজ করছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please