যে পাঁচ রাশির মানুষ খুব তারাতারি প্রেমে পড়েন!

S M Ashraful Azom
0
যে পাঁচ রাশির মানুষ খুব তারাতারি প্রেমে পড়েন!
সেবা ডেস্ক: একবারের জন্যও হলেও প্রেম সবার জীবনেই আসে। তবে কারো ক্ষেত্রে তাড়াতাড়ি আর কারো ক্ষেত্রে দেরিতে। এই বিষয়ে কেউ কেউ আবার নিজেকে স্বাধীন রাখতেই পছন্দ করেন।
তবে সম্পর্কের দিক থেকেও মানুষ দুই রকমের হয়। প্রথম প্রকার জীবনে একা থাকতে বেশি পছন্দ করেন। নিজেকে স্বাধীন ভাবতেই তারা বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। আর দ্বিতীয় প্রকার হলো যারা সব সময় পাশে একজন সঙ্গীকে খোঁজেন, একা থাকতে একদমই পছন্দ করে না।

তবে জ্যোতিষ শাস্ত্রে প্রেমে পড়ার বিষয়টিতে রাশির গুরুত্ব অপরিসীম। রাশির এ প্রভাবের জন্যই মানুষ দ্রুত প্রেমে পড়ে। প্রেমের বিষয়ে তারা বেশ আবেগপ্রবণও হন। চলুন তবে জেনে নেয়া যাক দ্রুত প্রেমে পড়ে এমন পাঁচটি রাশি সম্পর্কে-

১. তুলা

সর্বদা অন্যের সঙ্গ পাওয়ার আশা রাখেন তুলা রাশির মানুষ। এই রাশির মানুষও খুব দ্রুত প্রেমে পড়েন, তবে তুলা রাশির আকর্ষণীয় স্বভাবের জন্য অন্য রাশির মানুষরাও এদের প্রেমে খুব তাড়াতাড়ি পড়ে যান।

২. বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা নিজেকে একটু লুকিয়ে রাখতে বেশি পছন্দ করেন। তবে অল্প সময়ের মধ্যে যদি কারো সঙ্গে শক্ত বন্ধন অনুভব করেন, তা হলে প্রেমের সিদ্ধান্ত খুব দ্রুত নিয়ে ফেলেন।

৩. কর্কট

কর্কট রাশির মানুষরা নিজের পরিবার ও বন্ধুদের খুব বেশি গুরুত্ব দেন। যদি কারো কাছ থেকে এরা একটু ভালো ব্যবহার পান, তাহলে এরা তার প্রতি প্রতিশ্রুতি বদ্ধ হয়ে যায়। প্রেমের ক্ষেত্রেও তাই হয়। কর্কট রাশিকে চন্দ্র নিয়ন্ত্রণ করে, তাই এরা খুব স্পর্শকাতর হন।

৪. মেষ

জ্যোতিষশাস্ত্র মতে মেষ রাশির মানুষ খুব তাড়াতাড়ি সম্পর্কে জড়িয়ে পড়েন। এরা আবেগ ও মনের দৃষ্টিভঙ্গি দিয়ে সব কিছু বিচার বিবেচনা করতে চান। আবেগ বেশি থাকায় প্রেম জীবনে দ্রুত আসে।

৫. সিংহ

সিংহ রাশির মানুষ প্রেমের বিষয়ে শ্রেষ্ঠ। এরা অন্যদের আকর্ষণ করতে পারেন। এমনিতে সিংহ রাশি একটু আত্মকেন্দ্রিক হলেও হৃদয়ের দিকে নরমও বটে। তবে যারা এদের প্রতি যত্নশীল হন, এরা তাদের প্রতি খুব বিশ্বস্ত থাকেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top