যে জাতির খাবার ‘মানুষ’!

S M Ashraful Azom
0
যে জাতির খাবার ‘মানুষ’!
সেবা ডেস্ক: কাল্পনিক কাহিনী শুনেছেন তো, রাক্ষস। যারা মানুষ খেকো।  এমন জাতি এই পৃথিবীতে আছে শুনলেই ভয়ে কুকড়ে ওঠেন নিশ্চয়! অবাক লাগে, যখন জানতে পারা যায় এমন মানুষ এই সভ্য জগতে এখনো আছেন।
তবে এমনই এক মানুষখেকো জাতির সন্ধান পাওয়া গেছে পাপুয়া নিউগিনিতে। মানুষ খাওয়ার অপরাধে সেখান থেকে ২৯ জনকে আটক করা হয়েছিল।

ইউকে টেলিগ্রাফ পত্রিকার এই খবরে বিশ্ববাসী রীতিমতো হতবাক হয়ে যায়। কয়েকজন ডাক্তারের অস্বাভাবিক মৃত্যুরহস্য বের করতে গিয়ে পুলিশ তাদের সন্ধান পায়। পুলিশ ধারণা করেন, প্রায় ৭০০ থেকে ১০০০ লোক এই গ্রপের সদস্য এবং এরা সবাই কম-বেশি মানুষের মাংস ভক্ষণ করেছে।

আরো জানা যায়, এরা সবাই কমপক্ষে সাতজন মানুষকে সরাসরি হত্যা এবং ভক্ষণের সঙ্গে জড়িত। এ নিয়ে বিচার শুরু হয়। কোর্টে সবাই স্বীকার করে যে তারা ডাক্তার হত্যার সঙ্গে জড়িত ছিল।

তাদের ভাষ্যমতে, এসব ডাক্তাররা ভয়ঙ্কর কালো বা জাদুকরী বিদ্যাচর্চা করত। তারা ডাক্তারকে হত্যা করে তার মগজ ভক্ষণ করেছে। তারা দাবি করে কালো জাদুকর এই ডাক্তাররা বহু মানুষকে হত্যা করে এই জাদুবিদ্যা চর্চা করে আসছে। যার ফলে তারা এসব ডাক্তারদের ভক্ষণ করেছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top