সড়ক পরিবহন আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি কল্পে মতবিনিময়

S M Ashraful Azom
0
সড়ক পরিবহন আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি কল্পে মতবিনিময়
গাইবান্ধা জেলা প্রতিনিধি: "শহরে শৃঙ্খলা ফিরাতে,দূর্ঘটনা এড়াতে "ট্্রাফিক আইন মেনে চলি,নিরাপদে বাড়ি ফিরি "এই পতিপাদ্যকে সামনে রেখে সড়ক পরিবহন আইন ২০১৮ পাশ হয়েছে যা গত ১লা নভেম্বর/২০১৯ হইতে কার্যকর হয়েছে ।

নতুন এ সড়ক পরিবহন আইনে জরিমানা ও শাস্তির পরিমাণ অনেক বেশি তাই অনাকাঙ্খিত শাস্তি ও জরিমানা এড়াতে ট্রাফিক সচেতনতা বৃদ্ধিকল্পে মতবিনিময় সভা ও লিফলেট বিতরণ কর্মস‚চী আয়োজন করেন গাইবান্ধা জেলা ট্রাফিক পুলিশ।

আজ ১৩ নভেম্বর বুধবার এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ও মতবিনিময় করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, গাইবান্ধা পৌর মেয়র এ্যাড.শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সদর থানা অফিসার ইনচার্জ (সদর) খান মোঃ শাহরিয়ার,জেলা ট্রাফিক পুলিশের টিআই এ্যাডমিন নূরে আলম সিদ্দিক সোহাগ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এ্যাড.খাইরুল ইসলাম,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদ খান জসিমসহ শ্রমিক নেতৃবৃন্দ ও পৌরসভার কাউন্সিলারগণ এসময় উপস্থিত ছিলেন।

মতবিনিময় শেষে সড়কে চলাচলরত যান চালকদের হাতে লিফলেট বিতরণ করেন ও আইন মেনে চলতে নিজে ও অপরকে নিরাপদ রাখতে সর্বস্তরেরর মানুষের সহযোগী কামনা করেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। অন্যদিকে জেলার সকল থানায় সকাল হতে স্ব স্ব থানা অফিসারগণের নেতৃত্বে এ জনসচেতনাতা মূলক কর্মসূচী পালন করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top