আওয়ামীলীগ নেতা মকবুল হোসেন প্রামানিক শায়িত হলো চির নিদ্রায়

আওয়ামীলীগ নেতা মকবুল হোসেন প্রামানিক শায়িত হলো চির নিদ্রায়
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত হলেন প্রবীন রাজনীতিক বাংলাদেশ আওয়ামী লীগের সুন্দরগঞ্জ উপজেলা আহবায়ক টিআইএম মকবুল হোসেন প্রামাণিক।

এর আগে আজ ৩ ডিসেম্বর সকাল ১১টার দিকে সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়। এসময় প্রিয় নেতাকে শেষবারের মতো দেখতে নেতাকর্মীর ঢল নামে সেখানে। দলের উপজেলা আহবায়ককে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান জেলা ও সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

জানাজায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেয়।

টিআইএম মকবুল হোসেন প্রামাণীকের মৃত্যুতে পৃথকভাবে শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ,গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আফরোজা বারী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সোলেমান আলী, থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল¬াহিল জামান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন সুন্দরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা জাপার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মঞ্জু, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আল্পনা রাণী গোস্বামী, সাধারণ সম্পাদক হোসনে আরা বিউটি, উপজেলা জাতীয় মহিলা পার্টি নেতা আক্তার বানু ইতিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।


পরে দুপুর বারোটার দিকে সুন্দরগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডে বামনজল মহল¬ায় মরহুমের নিজবাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। সুন্দরগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডে বামনজল মহল¬ার মৃত ইসমাইল হোসেন প্রামাণিকের ছেলে প্রবীন রাজনীতিক টিআইএম মকবুল হোসেন প্রামাণিক বাংলাদেশ আওয়ামীলীগের সুন্দরগঞ্জ উপজেলা আহবায়ক ছিলেন। তিনি দীর্ঘদিন থেকে লিভার সিরোসিস রোগে ভুগছিলেন। প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসা নিয়ে সপ্তাহখানেক আগে তিনি বাড়ী ফেরেন। গতকাল ২ ডিসেম্বর সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে নিজবাড়ীতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে ও নাতী-নাতনীসহ অংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please