ধুনটে কম্বল পেলো প্রতিবন্ধি শিক্ষার্থীরা

ধুনটে কম্বল পেলো প্রতিবন্ধি শিক্ষার্থীরা
রফিকুল আলম,ধুনট (বগুড়া): আন্তর্জাতিক প্রতিবন্ধি দিবস উপলক্ষ্যে বগুড়ার ধুনট বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান প্রতিবন্ধি ও অটিজম স্কুলের ৮০জন শিক্ষার্থীর মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ধুনট পৌরসভা প্রাঙ্গনে পৌর মেয়রের উদ্যোগে প্রতিবন্ধি শিশুদের মাঝে কম্বল বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন ধুনট পৌরসভার মেয়র ও বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান প্রতিবন্ধি ও অটিজম স্কুলের সভাপতি এজিএম বাদশাহ, পৌর কাউন্সিলর আলী আজগর মান্নান, নিরঞ্জন কুমার দাস, ধুনট সমন্বিত গ্রাম উন্নয়ন সংস্থার চেয়ারম্যান শরিফুল ইসলাম খোকন, ধুনট পৌরসভার বাজার পরিদর্শক জহুরুল ইসলাম মল্লিক, টিএমএসএস ধুনট উপজেলা শাখার সহকারী ব্যবস্থাপক মোর্শেদা হক মুকুট মনি, ধুনট বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান প্রতিবন্ধি ও অটিজম স্কুলের শিক্ষক সাদরিনা আক্তার, শারমিন আক্তার, শামীমা আক্তার, মমতাজ পারভিন, আতিয়া সুলতানা, লাভলি খাতুন, শান্তনা আক্তার ও সুজন সরকার প্রমুখ।

উল্লেখ্য আন্তর্জাতিক প্রতিবন্ধি দিবস উপলক্ষ্যে ধুনট বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান প্রতিবন্ধি ও অটিজম স্কুলের আয়োজনে একটি র‌্যালী পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please