রৌমারীতে ১১ দফা দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির মানববন্ধন

S M Ashraful Azom
0
রৌমারীতে ১১ দফা দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির মানববন্ধন
শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির ১১ দফা দাবিতে মানববন্ধন পালন করা হয়েছে। ১ ডিসেম্বর (রবিবার) দুপুরের দিকে উপজেলা গেট সংলগ্ন ডিসি রাস্তায় এ মানববন্ধন পালন করা হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির সভাপতি আব্দুল্লাহ হেল শাফী, সহ-সভাপতি নুরুন্নবী ইসলাম রুবেল ও সাধারণ সম্পাদক- মাসুদ পারভেজ রুবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক নাইমুর রহমানসহ আরও অনেকেই । মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির ঘোষনা মোতাবেক রৌমারী উপজেলায় এই মানববন্ধন পালন করা হয়।

উক্ত মানববন্ধনে ১১ দফা দাবি গুলো হলো, মুক্তিযোদ্ধা কোটা বহাল  করতে হবে এবং কমিশন গঠন করে কোটার পূর্ণাঙ্গ বাস্তবায়ন করতে হবে, বীরমুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি প্রদান ও মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন প্রণয়ন করতে হবে, ১লা ডিসেম্বরকে জাতীয়ভাবে মুক্তিযোদ্ধা দিবস হিসেবে স্বীকৃতি ও সরকারি ছুটি ঘোষণা করতে হবে, যুদ্ধাপরাধী ও তাদের বংশধরদের উপজেলা ভিত্তিক তালিকা দ্রুত প্রণয়ন করতে হবে, যুদ্ধাপরাধী ও তাদের বংশধররা যারা সরকারি চাকুরিতে বহাল আছে তাদের বরখাস্ত করতে হবে ও বিভিন্ন ফেসবুক গ্রুপে ও পেইজ যেমন-কোটা সংস্কার চাই, বাশেঁর কেল্লা এবং বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, মাননীয় প্রধানমন্ত্রী ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূর্ত্তিকারী এবং এসব গ্রুপ পেইজের এডমিন ও মডারেটরদের চিহিৃত করে বিচার করতে হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top