‘শ্রমিকদের অভুক্ত রেখে শেখ হাসিনা পেট ভরে খেতে পারেন না’

S M Ashraful Azom
0
‘শ্রমিকদের অভুক্ত রেখে শেখ হাসিনা পেট ভরে খেতে পারেন না’
সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের অভুক্ত রেখে নিজে পেটভরে খেতে পারেন না। তিনি আপনাদের বেতন-ভাতা দিচ্ছেন। আজ মঙ্গলবার দুপুর একটার দিকে খুলনা মহানগর ও জেলা আ'লীগের ত্রিবার্ষক সম্মেলনে বিশেষ বক্তার বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শ্রমিকদের উদ্দেশে তিনি বলেন, তবুও আপনারা বোঝেন না। কথায় কথায় আন্দোলনের ডাক দেন। ধর্মঘট করেন। কেন? খালিশপুর শিল্পাঞ্চলের প্রাণ ফিরিয়ে দিয়েছে কে? শেখ হাসিনা। তিনিই দৌলতপুর মিলসহ সকল বন্ধ কলকারখানা খুলে দিয়েছেন।

আন্দোলন থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন তিনি আর বলেন, আপনাদের বেতন ভাতা বাকি আছে একথা বলতে পারবেন না। হয়তো দু'দিন আগে, নয়তো দু'দিন পরে। অতএব আন্দোলন বন্ধ করুন। উৎপাদনে মনোনিবেশ করুন।

প্রসঙ্গত্ব, বকেয়া বেতন-ভাতাসহ ১১দফা দাবিতে গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় খুলনার নয়টি রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের পূর্বনির্ধারিত 'অনশন' কর্মসুচি  রয়েছেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top