কুড়িগ্রামে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের জন্মবার্ষিকী পালিত

S M Ashraful Azom
0
কুড়িগ্রামে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের জন্মবার্ষিকী পালিত
ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা যুবলীগের আয়োজনে সংগ্রাম, ঐতিহ্য ও গৌরবের সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির’র ৮১তম জন্ম দিন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমান ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারস্থ্য জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ৮১তম জন্মদিন পালন অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারন সম্পাদক সাবেক এমপি মো: জাফর আলী, জেলা যুবলীগের আহবায়ক রুহুল আমিন দুলাল, যুগ্ম আহবায়ক ও কাঁঠালবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান মো: রেদওয়ানুল হক দুলাল, যুগ্ম আহবায়ক আনিছুর রহমান চাঁদ, মমিনুল ইসলাম মমিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু প্রমুখ।
বক্তারা বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। সেই সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বর্তমানে বেগবান হয়েছে উল্লেখ করে এ গতি অব্যাহত রাখতে দলের সকল স্থরের নেতা-কর্মী ও সমর্থকদের একতাবদ্ধ হয়ে বর্তমান সরকারের হাতকে আরো শক্তিশালী এবং উন্নয়নের ধারাকে চলমান রাখতে আহবান জানান।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top